বাংলা সিরিয়াল

আগুন পর্ব!জল থৈ থৈ ভালোবাসাতে তোতা রূপের সামনে স্বীকার করলো আসমানের প্রতি নিজের ভালোবাসা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈ থৈ ভালোবাসা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে আসমান তোতাকে কিডন্যাপ করার পর তার কোন ক্ষতিই করে নি বরং সম্মানের সাথে তাকে বাড়ি ফিরিয়ে দিয়েছে, অন্যদিকে এই একটি ঘটনাকে ইস্যু করে রূপ মানে তোতার হবু হাজবেন্ড তাকে অবিশ্বাস করে এবং বিয়ে করতে অস্বীকার করে।

এরপর তোতা বুঝতে পারে, আসল হীরে আর নকল হীরে তফাৎ। কোজাগরী বাড়ি ছেড়ে পালিয়ে গেলে তোতা আসমানের সাথে কোজাগরীকে খুঁজতে যায়, আর ধীরে ধীরে আসমানের প্রতি দুর্বল হয়ে পড়ে।

ঘটনাচক্রে জানা যায় আসমানের যে মা তাকে ছেড়ে বড়লোক মানুষের কাছে চলে গিয়েছিলো, সেই মা আর কেউ নয়, সে রূপের মা দর্শনা। যেটা জানার পর রূপের বাবাকে নিয়ে রূপকে নিয়ে তোতা দর্শনার বাড়ি যায় সেখানে রূপ তাকে দেখে ভাবে যে তোতা বিয়ের কথা বলতে এসেছে তখন রূপের সামনে তোতা জানায় যে রূপের মতো ছেলেকে বিয়ে করার থেকে কুমারী থাকা ভালো আর রূপকে তোতা মনে মনে অনেকদিন আগেই পরিত্যাগ করেছে।

এছাড়া তার মনে যে আসমানের প্রতিও একটা ভালোবাসা তৈরি হয়েছে সেটাও সে পরিষ্কার বলে দেয়। তোতা বলে আসমানের মত কেউ সামনে থাকলে রূপের মত ছেলের দিকে চোখ যাবে না।

আরও পড়ুন : মন দিতে চাই এর নতুন প্রোমো!তিতির নয়, শাশুড়ি মালিনীকে বের করে দেওয়ায় মালিনী এবার নতুন স্মার্ট রূপে ফিরে এলো!

এই অংশের ভিডিওটি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের পর্বের বেস্ট পার্ট… “তোমার মতোন ছেলেকে আমি কতো দিন আগে পরিত্যাগ করে ফেলেছি!” – তোতা ”

Related Articles