বাংলা সিরিয়াল

স্টার জলসা জল থই থই ভালোবাসাকে শেষ করছেন কেন?শুরু থেকেই কোনো সাপোর্ট ছাড়াই স্লট লিড করে গেছে জল থই থই ভালোবাসা!

একটি ধারাবাহিক কতদিন চলবে আর কতদিন চলবে না,সেটা নির্ভর করে ধারাবাহিকের টিআরপি এর উপর। টি আর পি বেশি হলে সেই ধারাবাহিক টি দীর্ঘ সময় ধরে চলে,আর কোনো ধারাবাহিকের যদি টি আর পি কম থাকে,তাহলে সেই ধারাবাহিকটি খুব কম সময়ে শেষ হয়ে যায়।

বর্তমান সময়ে দেখা যায় যে, প্রচুর ধারাবাহিক খুব অল্প সময়ের মধ্যেই শেষ হয়ে যায়। কিন্তু এমন কিছু ধারাবাহিক থাকে যেগুলি দীর্ঘ সময় ধরে চলে,আসলে টি আর পি যে ধারাবাহিকের যত বেশি সেই ধারাবাহিক তত দিন চলবে।

আরও পড়ুন :  উড়ান কে দশটায় দিয়ে তুমি আশেপাশেকে পাঁচটায় দিয়ে সাড়ে পাঁচটায় হরগৌরী পাইস হোটেল দিলে ভালো হতো!

সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈ থৈ ভালোবাসা’। এই ধারাবাহিকে দেখা যায় যে,কোজাগরী যেদিন থেকে নিজের পায়ে দাঁড়াতে চেয়েছে, চেষ্টা করেছে,সেদিন থেকে তার পরিবারের মধ্যে সমস্যা তৈরি হয়েছে,তার পরিবার বর শাশুড়ি ছেলে সবাই বিরোধিতা করেছে আর বারবার কোজাগরীর আত্মসম্মানে ঘা দিয়েছে।

একটা সময় পর সহ্যের সমস্ত সীমা পার করে যায় বসু পরিবারের লোকেরা,তখন বসু পরিবার থেকে বেরিয়ে আসে কোজাগরী,এসে ওঠে তার কোজাগরীর হেঁসেলে, কিন্তু সেই জায়গাটুকুকেও তার থেকে কেড়ে নেওয়ার চক্রান্ত হয়। সম্প্রতি স্টার জলসা এই জনপ্রিয় ধারাবাহিক শেষ হবে বলে শোনা যাচ্ছে।

কিন্তু একজন বলছেন যদি এমনটা হয় তাহলে সেটা ন্যায্য নয়।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“স্টার জলসা জল থই থই ভালোবাসাকে শেষ করছেন কেন? শুরু থেকেই কোনো সাপোর্ট ছাড়াই স্লট লিড করে গেছে জল থই থই ভালোবাসা।

আরও পড়ুন : মেননকে একজন inttelegnce officer এর মতো দেখানো হয় আর inttelegnce officer কে একজন সুনিপুণ গৃহিণীর মতো!

এটা শেষ করলে আপনারা শাস্তি পাবেন দেখে নিয়েন। শুভবিবাহ রোসনাই এর চেয়েও কম টিয়ারপি দিবে। তাই পাপের বোঝা কমাতে চাইলে জল থই থই ভালোবাসাকে নিজের জায়গা ফিরিয়ে দেন।”

Related Articles