বাংলা সিরিয়াল

‘আসমানের মতো একটা বর দরকার’জল থৈ থৈ এর আসমান এখন আদর্শ বর নেটিজেনদের চোখে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈ থৈ ভালোবাসা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, উদ্দালোক বসুর করা অন্যায়ের জন্য আসমানের পুরো জীবন এবং ভবিষ্যৎ নষ্ট হয়ে যায়, সেই জন্য আসমান প্রতিশোধ স্পৃহায় প্রফেসরের মেয়ে তোতাকে কিডন্যাপ করে, কিন্তু তোতাকে কিডন্যাপ করলেও তোতার কোন ক্ষতি করে নি আসমান,‌ এমনকি গায়ে জ্বর অবস্থাতেও সে তোতাকে বাড়ি অবধি পৌঁছে দেয় নিজে।

এই ঘটনার পর থেকেই তোতার আসমানের প্রতি একটা দুর্বলতা সৃষ্টি হয় এরপর আসমানকে গ্রেপ্তার করা হলে কোজাগরী তাকে ছেড়ে দেয়। যে কারণে কোজাগরীকে চূড়ান্ত অপমানিত হতে হয় আর সে বাড়ি ছাড়ে।

আরও পড়ুন : জি বাংলা ভাবছে মন দিতে চাই আর জগদ্ধাত্রীকে হারানো অসম্ভব! তাই প্রোমো নেই!

এরপর কোজাগরীকে খুঁজতে আসার জন্য তোতার সাথে আবার মুখোমুখি হয় আসমান। আর আসমান নিজেকে সব কিছুর জন্য দায়ী করতে থাকে সে কখনো আবার রূপের সাথে কথা বলে তাকে জানায়, তোতা নির্দোষ তোতার সাথে তার কিছুই হয় নি। কারণ তোতা খুব দামি মেয়ে সে তার মত একটি ছেলের দিকে কেন তাকাবে? অন্যদিকে এইসব কথা শুনে তোতা রেগে যেতে থাকে।

তোতার মনে ধীরে ধীরে আসমানের প্রতি ভালোবাসা তৈরি হচ্ছে, সে আসমানের সাথে ঝগড়া করছে, কেন আসমান রূপকে ফোন করেছে তার জবাবদিহি চাইছে এবং মারপিট অবধি করছে রাস্তায়,দুজনের মধ্যে তৈরি হচ্ছে একটা অদ্ভুত বন্ডিং।

আরও পড়ুন : মেঘের বদনাম করতে রূপ-ময়ূরীর ঘৃণ্য চক্রান্ত! জানতে পেরেই একি করে বসলো নীল?

তবে এতকিছুর পরেও আসমান কিন্তু তোতাকে একা একা ছাড়ছে না, সে যেহেতু তোতাকে সাথে করে নিয়ে এসেছিল তার মাকে খোঁজার জন্য ,তাই সে তোতাকে বাড়ি অবধি পৌঁছে দিয়ে তবেই যাবে।

Related Articles