বাংলা সিরিয়াল

রবিবার পুরসভা খোলা থাকে তাও ৯টার আগেই? একটা গল্প লিখলে বাস্তব সম্মত ভাবে প্রেজেন্ট করতে হয়!উদ্ভট স্ক্রিপ্ট কেন লিখে কে জানে?-যোগমায়ার প্রোমো উদ্ভট বলছেন দর্শক!

নেহা আমনদীপ ও সৈয়দ আরেফিনের নতুন ধারাবাহিক আসছে জি বাংলায়। নেহা কে শেষ বার দেখা গেছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক স্ত্রী তে, তারপর দীর্ঘ বেশ কয়েক বছর দর্শকরা নেহা কে লিভ চরিত্রে ফিরে পেতে চেয়েছিলেন কিন্তু দর্শকদের পূর্ণ হয় নি, অন্যদিকে আরেফিন শেষবার তুঁতে ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করেছিলেন।

আরেফিন এবং নেহাকে একসাথে জুটি বাঁধতে দেখে খুশি হয়েছেন দর্শকরা। তবে একই সাথে তাদের নতুন ধারাবাহিকের প্রোমো নিয়েও শুরু হয়েছে তুমুল ট্রোলিং। জি বাংলার নতুন ধারাবাহিকের নাম হলো যোগমায়া। এই যোগমায়া ধারাবাহিকে দেখা যাচ্ছে যে যোগমায়া আইএএস অফিসার হতে চায় এবং দুর্নীতিমুক্ত সমাজ তৈরি গড়তে চায়।

আরও পড়ুন : অগ্নিজিৎ ছাড়া গীতার বিপক্ষে আর কোনো উকিল নেই?-পদ্মর পর নতুন কেসেও গীতার বিপক্ষে অগ্নিজিৎ দেখে বলছেন দর্শক!

তাদের যে বস্তিতে তারা থাকে সেই বস্তিটিকে অনেকেই উচ্ছেদ করতে চায় টাকার বিনিময়ে আর সেই কারণে পৌরসভার আধিকারিকরা ঘুষ খেয়ে তাদের বস্তির আলো জলের লাইন সব বন্ধ করে দিচ্ছে। যোগমায়া আই এ এস পরীক্ষা দিতে যাবার আগে রিক্সা চালিয়ে পৌরসভায় যায় পৌরসভার আধিকারিকের সাথে দেখা করতে। সেখানে যখন সে জানতে পারে পৌরসভার আধিকারিক ঘুষ খেয়েছেন, তখন সে বিডিও স্যারের কাছে যায়।

এখানেই দর্শকদের মধ্যে অনেকে প্রশ্ন তুলেছেন যে আইএ এস পরীক্ষা তো রবিবার হয়, তাহলে রবিবার পৌরসভা কি করে খোলা থাকে? তাও আবার সাড়ে নটার আগে বিডিও কি করতেই বা পৌরসভায় এসেছেন? গল্পের মধ্যে এই সমস্ত জিনিস দেখাতে হলে সেটিকে একটু বাস্তবসম্মত ভাবে প্রেজেন্ট করা উচিত বলে মনে করছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জী বাংলার যোগমায়া সিরিয়ালের ট্রেলার দেখে সত্যি অবাক হলাম, অশ্বিনপুর পুরসভাতে সেখানকার ব্লক এর BDO Sir এসেছেন রবিবারে, সিরিয়াল এর যোগমায়া তার সমস্যা বলছে প্রথমে পুরসভা আধিকারিককে কিন্তু তাতে সে সন্তুষ্ট না হয়ে BDO Sir কে সমস্যা টা বলে, IAS Priliminary পরীক্ষা সাধারণত রবিবার হয় আর সকাল 9.30 টা থেকে বিকেল 5 টা অবধি দুই পার্ট এ পরীক্ষা হয়, রবিবার এ পুরসভা কিভাবে খোলা থাকে?

আর সকাল 9.30 টা আগে পুরসভার কর্মীরা কিভাবে দফতর এ থাকে? BDO Sir ই বা পুরসভা তে ছুটির দিনে এসেছেন কেন? একটা গল্প দেখালে কিছুটা বাস্তবসম্মত ভাবে দেখতে হয়, এরকম উদ্ভট স্ক্রিপ্ট জানি না কারা লেখে।”

আরও পড়ুন : কোজাগরী সংসার আর হোটেল নিয়ে নাস্তানাবুদ!আসমান ছাড়া কাস্টমার দের খাবার দেওয়াই চিন্তার কারণ হয়ে দাঁড়াচ্ছে! কোজাগরী কি একা সবদিক সামলাতে পারবে?

ঐ পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“এত দেখলে হয়না, সে হিসেবে দেখলে রানীও প্রথম প্রোমোতে দেখিয়েছিল স্মার্ট ওয়াচ পড়ে পরীক্ষা দিতে এসেছে,মেডিকেলে এসব হয়? জানা নেই ”

Related Articles