বাংলা সিরিয়াল

কথা যা জনপ্রিয় তা যোগমায়া ৫ বছর চললেও পাবে না-বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কথা’। এই ধারাবাহিকটি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ও বঙ্গ সেরা ধারাবাহিক জগদ্ধাত্রীর বিপরীতে এসেছিলো। পাঁচ মাসের মাথায় জগদ্ধাত্রী থেকে ছিনিয়ে এই ধারাবাহিক স্লট জিতে নিয়েছে। অন্য দিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক যোগমায়া এসেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবির বিপরীতে, কিন্তু এখন‌ও যোগমায়া স্লট উদ্ধার করতে পারে নি।

অনেকেই যোগমায়াকে নিয়ে নানান রকম সমালোচনা করছেন। কিন্তু যোগমায়া দর্শকরা বলছেন যে যেকোনো ধারাবাহিককে স্লট উদ্ধার করতে গেলে একটু সময় দেওয়া প্রয়োজন।

আরও পড়ুন : এক অভিশপ্ত সিজনের অন্তিম পর্ব ছিল কাল! অনুরাগের ছোঁয়া তে অর্জুনের বিদায় দেখে বলছেন দর্শক!

কথা যেখানে পাঁচ মাস সময় নিয়েছে, সেখানে যোগমায়া ধারাবাহিকটা তো এই সবে এসেছে। এই ধারাবাহিক মাত্র দুই মাস হলো এসেছে আর এই দুই মাসেই এই ধারাবাহিক ১.৬ গ্যাপে ০.৩ করেছে, তাই আরও তিন মাস সময় দিলে বা হয়তো তার আগেই এই ধারাবাহিক গীতার থেকে স্লট ছিনিয়ে নেবে।

তাহলে সময় দেওয়ার আগেই কেন কিছু মানুষ এই ধারাবাহিককে ফ্লপ বলছেন? কিন্তু যারা যোগমায়া ধারাবাহিকটিকে ফ্লপ বলছেন তাদের বক্তব্য হলো, কথা আর যোগমায়ার পরিস্থিতি এক নয় কারণ কথার প্রতিপক্ষ যতটা শক্ত ছিলো,যোগমায়ার প্রতিপক্ষ ততটা শক্ত নয়। জগদ্ধাত্রী ছিল বঙ্গ সেরা কিন্তু গীতা এল এল বি বঙ্গ সেরা নয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,”কথা তো ,5 মাস টাইম নিয়েছে| আর যোগমায়া তো মাত্র দুই মাসে ১.৬ গ্যাপ কে ০.৩ করেছে| sorry 2 মাস এ হয়নি এখনো ৫ মাস হাতে আছে, যদিও অত টা সময় লাগবে না|”

আরও পড়ুন : বিবাহিত হয়ে এমন পোশাকে + কপালে সিঁদুর হাতে শাখা পলা কিছুই নেই! এইসব ঢং মার্কা আধুনিকতা’-তোমাদের রানী নিয়ে তুমুল সমালোচনা সোশ্যাল মিডিয়ায়!

একজন কমেন্ট করে লিখেছেন যে,“জগা ছিলো শক্তিশালী… টপার সিরিয়াল…
আর গীতা ২+ এ টপার নয় আর কথা যা জনপ্রিয় তা যোগমায়া ৫ বছর চললেও পাবে না”

Related Articles