বাংলা সিরিয়াল

ভালো গল্প টি আর পি পায় না!রাত সাড়ে দশটায় স্লটলিড না করলে শেষ হয়ে যাবে যোগমায়া!

একটি ধারাবাহিক কতদিন চলবে আর কতদিন চলবে না সেটা নির্ভর করে সেই ধারাবাহিকের টি আর পির উপর। যদি একটি ধারাবাহিকের টিআরপি আশানুরূপ হয় ,তাহলে সেই ধারাবাহিকটি দীর্ঘ সময় রাজত্ব করে আর যদি কোন ধারাবাহিকের টি আর পি ভালো না হয়,তাহলে খুব অল্প সময়ের মধ্যেই শেষ হয়ে যায় সেই ধারাবাহিক।

কখনো কখনো অল্প সময়ের মধ্যেই সেই ধারাবাহিকের সময় পরিবর্তন করে দেওয়া হয়,ঠিক যেমন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক যোগমায়া। এই ধারাবাহিকটি বেশ ভালো এবং এই ধারাবাহিকের গল্প অনুপ্রেরণামূলক।

আরও পড়ুন : অষ্টমী আর যোগমায়া নিঃসন্দেহে এই বছরের বড় ডিজাস্টার!যাদের স্লট উদ্ধার করতে আনলেও স্লটটা ডুবিয়ে দিলো!

গরিব পরিবারের মেধাবী মেয়ে তার জীবনের অনেক প্রতিকূলতাকে পেরিয়ে আইপিএস অফিসার হয়ে ওঠার এবং একটার পর একটা সাফল্য লাভের গল্প যোগমায়া। এই ধারাবাহিকটি খুব অল্প সময় আগে এসেছে কিন্তু টিআরপি আশানুরূপ দিতে পারেনি যে কারণে এই ধারাবাহিকের স্লট পরিবর্তন হয়ে যাচ্ছে রাত্রি সাড়ে দশটায়।

মাত্র তিন মাসের মধ্যে এই ধারাবাহিকের স্লট যেমন পরিবর্তন হয়ে যাচ্ছে তেমনি একই সাথে শোনা যাচ্ছে যে, যদি এই ধারাবাহিক আশানুরূপ টিআরপি দিতে না পারে, তাহলে খুব শীঘ্রই শেষ হয়ে যাবে এই ধারাবাহিক।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“জি বাংলার পর্দা থেকে বিদায় নিচ্ছে যোগমায়া?তবে আশা অনুযায়ী দর্শকদের মনে জায়গা করে নিতে পারেননি যোগমায়া। যেটা বারবার স্পষ্ট হয়েছে টিআরপি তালিকায়। ধারাবাহিকটি ১১ মার্চ থেকে সন্ধ্যে ৬টায় ধারাবাহিকটি শুরু হলেও পারেনি রানীর জনপ্রিয়তাকে টেক্কা দিতে।

আরও পড়ুন : মধুবালার চরিত্র টা এতো দূর্বল বানানো ঠিক নয়। মা এর চরিত্র নিয়ে খেলা হচ্ছে। আমি তো দেখাই বন্ধ করে দিয়েছি।-মনের কথা দেখে বলছেন দর্শক

ফলেই মাত্র ৩ মাসের মধ্যেই পরিবর্তন হয়ে গেল ধারাবাহিকের স্লট। গতকাল থেকেই ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে রাত সাড়ে ১০টায় মন দিতে চাই ধারাবাহিকের সময়। জানা গেছে রাত ১০টায় স্লট লিড করতে না পারলে খুব শীঘ্রই পর্দা থেকে বিদায় নেবে যোগমায়া।” যোগমায়া শেষ হয়ে যাবে শুনে অনেকেই বলছেন ভালো গল্প টি আর পি পায় না।

Related Articles