বাংলা সিরিয়াল

ধ্যাষ্টামু জেঠু নেগেটিভ নয়,গ্রে শেডেড চরিত্র!পর্নাকে জেল থেকে ছাড়ানোর উদ্যোগ নিয়ে হিরো এখন তিনিই!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’তে দেখা যাচ্ছে যে, পর্নার কথা না শুনে একটি বিরাট বড় ভুল করে ফেলে রুচিরা, যার কারণে গুন্ডারা তাকে মেরে ফেলার ভয় দেখায়!

রুচিরাকে বাঁচানোর জন্য পর্না তাকে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয় কিন্তু গুন্ডারা তাকে ধরে ফেলে এবং গুলি করে মারে এরপর দেখা যায় পুলিশের কাছে গুন্ডারা বলে রুচিরা কোথায় থাকবে সেই খবর পর্না তাদের দিয়েছে। রুচিরা পর্নাকে মারতে পারে এই কথা দত্ত বাড়ির কেউ যেমন বিশ্বাস করেনি তেমনি বিশ্বাস করেনি রুচিরার বাবা-মা ও। কিন্তু দর্শক সব থেকে বেশি অবাক হয়েছে দত্ত বাড়ির জেঠুর কথা শুনে। অয়ন জেঠুর কানে কানে পর্না সম্পর্কে বলতে এলে জেঠু অয়নকে রীতিমতো থাপ্পড় মারেন।

আরও পড়ুন : রচনার গান শুনে কানে তালা লেগে গেল দর্শকদের !

সকলকে অবাক করে পর্নার হয়ে কথা বলেন জেঠু, তিনি বলেন পর্নার সাথে তার যতই মতবিরোধ থাক তিনি কখনোই এটা মানতে পারবেন না যে পর্না রুচিরাকে মারতে পারে বা পর্না বাড়ির কারোর ক্ষতি করতে পারে! এমনকি তিনি এটাও বলেন যে, তিনি এক বৌমাকে হারিয়েছেন, তিনি আরেক বৌমাকে হারাতে পারবেন না, বাড়ির সকলকে একত্রিত হয়ে উকিল খুঁজতে বলেন তিনি। তার এই কথা শুনে সকলে মুগ্ধ হয়ে গেছেন এটা ভেবে যে জেঠু যতই মুখে খারাপ কথা বলুক তিনি মানুষ চিনবার ক্ষমতা রাখেন।

আরও পড়ুন : যে ল্যাপটপ দিয়ে সব প্রমাণ হল,সে ল্যাপটপটাকেই দেখা যাচ্ছে!এটা কীভাবে সম্ভব?-নিম ফুলের মধু দেখে বললেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ধ্যাষ্টামু জ্যাঠুকে যত দেখছি ততই অবাক হয়ে যাচ্ছে জ্যাঠুর পর্ণার সাথে যতই মতবিরোধ থাকুক,যতই পর্ণা পছন্দ না করুক। উনি কখনোই বিশ্বাস করেন না যে পর্না কখনো কারোর ক্ষতি করতে পারে। পর্না কে জেল থেকে ছাড়ানোর জন্য বাড়ির সবাইকে উদ্যোগ নিতে বলছে জ্যাঠু
ধ্যাষ্ঠামু জ্যাঠুর চরিত্র টা আসলে গ্রে শেডেড
#Nimphoolermodhu”

Related Articles