বাংলা সিরিয়াল

কোন গোপনে মন ভেসেছের জন্য জগদ্ধাত্রীর উপরে এবার কোপ পড়বে! বেঙ্গল টপার গৌরী এলো ধারাবাহিকের মতো অবস্থা হবে জগদ্ধাত্রীর!

শ্বেতা ভট্টাচার্য এবং রনজয় বিষ্ণু অভিনীত নতুন ধারাবাহিক আসছে জি বাংলার পর্দায়। ধারাবাহিকের নাম কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে দেখা যায় গ্রামের বোকা মেয়ে যে সেই অর্থে কোনদিন বাড়ির বাইরে বেরোয়‌ নি সে প্রথম ট্রেনে উঠে বাইরে যায়, তাও আবার বরাবরের মতো।

ট্রেনে উঠে সে ঘুমিয়ে পড়ে এবং তার জিনিসপত্র চুরি হয়ে যায় যে কারণে সে ঠিকানা হারিয়ে ফেলে, কোথায় যাবে সেই ঠিকানা হারিয়ে ফেললেও সেই ব্যক্তির নাম তার মনে ছিলো, তাই পুরো কলকাতা শহরে বিনোদ নামের ব্যক্তিকে খুঁজতে থাকে সে, অবশেষে এক সময় খারাপ লোকের হাত ধরে গিয়ে পৌঁছোয় পতিতাপল্লীতে, সেখান থেকে নায়ক তাকে উদ্ধার করে। ধারাবাহিকের প্রথম প্রোমো দেখে এটাই বোঝা যাচ্ছে।

এই ধারাবাহিকে রণজয় এবং শ্বেতাকে জুটি বাঁধতে দেখে এক অংশের দর্শক যেখানে খুশি, অন্য অংশের মানুষের কথায় তখন ফুটে উঠেছে চিন্তা। তারা চিন্তা করছে এরকম একটি ধারাবাহিক কখনোই প্রাইম স্লট ছাড়া আসবে না, অনেকদিন ধরেই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী’র কোনরকম প্রোমো বা প্রচার হয় না,তাই অনেকেই মনে করছেন জগদ্ধাত্রীর স্লট চেঞ্জ হবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমার কেন জানি মনে হচ্ছে কোন গোপনে মন ভেসেছের জন্য “জগদ্ধাত্রী” উপরেই এবার কো*প পড়বে।

কেননা জি বাংলার সিরিয়াল প্রাইম টাইম ছাড়া দেবে না৷ প্রাইম স্লটের মধ্যে শুধু ৮ঃ৩০ টার অবস্থাই বেশি ভালো না। স্লট লিড হলেও গ্যাপ কম৷ বাকিগুলো অনেক গ্যাপে স্লট লিড। এই স্লটে আসার যদিওবা সম্ভাবনা আছে কিন্তু শোনা যাচ্ছে টেন্টের নতুন সিরিয়াল আসছে জানুয়ারিতে। সন্ধ্যা ৬ টায় তো তোমাদের রাণী হয় তাই ঐ স্লটে কোনমতেই টেন্টের সিরিয়াল দেবে না। তাই সম্ভাবনা প্রচুর যে টেন্টের সিরিয়াল ৮ঃ৩০ টায় দেবে।

আরও পড়ুন : ভূতের ও শরীর খারাপ হয়?-আলোর কোলের নতুন প্রোমো নিয়ে বলছেন দর্শক!

তাই এখন কোন গোপনে মন ভেসেছের জন্য জি বাংলা হয়তো জগদ্ধাত্রীর সাথে অন্যায় করবে। অনেকেই বলবেন বেঙ্গল টপার সিরিয়াল সরাবে কেন। কিন্তু এমনটা হলে অবাক হওয়ার কিছু নেই। কারণ এর আগেও তারা অন্যায়ভাবে গৌরী এলোকে সরিয়েছে বেঙ্গল টপার থাকা অবস্থায়।

তবে জি বাংলা জগদ্ধাত্রীকে সরালে অনেক বড় ভুল করবে। আশা করব, এমন কিছু হবে না। কিন্তু মনে একটা খচখচানি থেকেই যাচ্ছে”

এই পোস্টেই একজন লিখেছেন যে“জগদ্ধাত্রী শেষ করবে না এখন..জগদ্ধাত্রীর জন্য জি রূপসাকে গীতা এলএলবিতে যেতে দেয়নি (According to tollywood hot news).. যেহেতু জি ওকে জগদ্ধাত্রী দিয়ে আটকেছে এই মুহূর্তে, তাই ওর বরের সিরিয়াল এখন জি শেষ করবে না..”

Related Articles