বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীর সব ক্রাইম কেসেই দিব্যা,দেবু,উৎসব ইনভল্ভ!সারা রাজ্যের ক্রাইম কি এরাই করে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাশ সান্যাল, বাড়িতে একেবারে সাত চরে রা কাড়ে না এমন একজন মেয়ে জগদ্ধাত্রী, এই দ্বৈত স্বভাবকে অসম্ভবভাবে ফুটিয়ে তুলেছেন জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়িকা অঙ্কিতা মল্লিক আর টানটান গল্প ও উত্তেজনার কারণে এই ধারাবাহিক বঙ্গ সেরা

হয়েছে এবং টিআরপিতে নিজেদের অবদান রেখে চলেছে প্রতি সপ্তাহে। জগদ্ধাত্রীর চরিত্রের মধ্যে যে স্ট্রংনেস আছে সেই বোল্ড ব্যাপারটা একইভাবে লক্ষ্য করা যায় কৌশিকী মুখার্জীর চরিত্রের মধ্যে। অনেকেই বলেন কৌশিকী এবং জগদ্ধাত্রী পারফেক্ট ম্যাচ। সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, জগদ্ধাত্রী একের পর এক কেস সলভ করে চলেছে।

আরও পড়ুন : যোগমায়া আসায় ক্ষতিগ্রস্ত জগদ্ধাত্রী! যোগমায়াকে প্রায়োরিটি দিতে গিয়ে জগদ্ধাত্রীর গল্প ঘেটে ঘ করবে ব্লুজ আশঙ্কায় দর্শক!

প্রত্যেকটা কেসের পরতে পরতে লুকিয়ে রয়েছে রহস্য, সেই রহস্য গুলো সমাধান করবার মাধ্যমে জগদ্ধাত্রী আস্তে আস্তে পৌঁছে যাচ্ছে আসল অপরাধীর দোড়গোড়ায়। রহস্য সমাধানের এই পথে তাকে সাহায্য করছে কৌশিকী মুখার্জী, তার পাশে আছে তার স্বামী স্বয়ম্ভুও‌। কিন্তু ধারাবাহিকে কতগুলি বিষয় দর্শকদের বেশ অদ্ভুত লেগেছে।

আসলে জগদ্ধাত্রী যে কেসেই হাত দিচ্ছে দেখা যাচ্ছে সেই কেসগুলোর সাথে দিব্যা ,দেবু ও উৎসব ইনভল্ভ আছে। এই বিষয়টা দর্শকদের কাছে বেশ অবাস্তব লেগেছে আর দর্শকরা তাই ট্রোলিং শুরু করে দিয়েছেন নিজেদের মতো।

দর্শকদের বক্তব্য কোনো একটি কেসে কোন একজনের ইনভল্ভ লক্ষ্য করা যায়, কিন্তু প্রত্যেকটা কেসেই তাদের ইনভল্ভমেন্ট বিষয়টা রীতিমতো হাস্যকর। রাজ্যে যত ক্রাইম হয় সব কি এরাই করে?সোশ্যাল মিডিয়ায় একজন যেমন লিখেছেন যে, “জগদ্ধাত্রী তে যে কোন ক্রাইম কেসের মধ্যে দিব্যা,দেবু,উৎসব ইনভল্ভ থাকবে!সারা রাজ্যের ক্রাইম তারাই করে।”

Related Articles