বাংলা সিরিয়াল

মেননকে একজন inttelegnce officer এর মতো দেখানো হয় আর inttelegnce officer কে একজন সুনিপুণ গৃহিণীর মতো!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকের খলনায়ক মেনন। একসময় এই মেনন এতটাই খারাপ ছিল যে সে কৌশিকী মুখার্জীর বোবা মেয়ে কাঁকনকে কিডন্যাপ করে, কিন্তু কাঁকনের ভালোবাসায় মেনন বদলে যায়,বলা চলে কাঁকন‌ই মেননকে বদলে দিলো।

এরপর মেননের চরিত্রটা প্রচন্ড আকর্ষণীয় ভাবে তুলে ধরা হয় আর এখানেই দর্শকদের কৌতুহল লুকিয়ে রয়েছে। কারণ মেনন চরিত্রটাকে এত সুন্দর করে তুলে ধরা হচ্ছে যে দর্শক মুগ্ধ না হয় পারছেন না।

আরও পড়ুন : গীতার সাপর্টে আর প্রোমোশানের কারনে যদি কথা স্লট পায় তাহলে জগদ্ধাত্রীও এতদিন সাপোর্টে চলতো?-ট্রোলিংয়ের উপযুক্ত জবাব দিলেন কথা ফ্যান

কিন্তু দর্শকদের বক্তব্য, একজন খলনায়ক তাকে এত সুন্দর শেডের চরিত্র দেওয়া হচ্ছে এত সুন্দর ডায়লগ ডেলিভারি দেওয়া হচ্ছে এমন ভাবে কাজ করছে যেন সে একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার কিন্তু স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার হিসেবে যে রয়েছে সেই স্বয়ম্ভুকে দেখানো হয় সে নয় স্ত্রীকে আই লাভ ইউ বলছে নয়তো স্ত্রীর আবদার মেটাতে নানান

রকম খাবার আনতে ছুটছে, কখনো মাঝরাতে আইসক্রিম আনছে তো কখনো আনছে আলু কাবলি। অর্থাৎ সে যে একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার তার কোনরকম বৈশিষ্ট্য তার চরিত্রে প্রকাশ পাচ্ছে না এই নিয়ে সমালোচনা শুরু করেছেন একদল।

আরও পড়ুন : সকল বাঁধা তোয়াক্কা না করে গীতা ভেতরে যায় স্বস্তিকের সাথে দেখা করতে!গীতার ভালোবাসা!

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“ব্লুজের সিরিয়াল গুলোতে সাইড character এর গুরুত্ব সবচেয়ে বেশি, মেনন কে আজকাল খুব strongly দেখানো হয় ,একজন inttelegnce officer এর মতো দেখানো হচ্ছে আর inttelegnce officer কে একজন সুনিপুণ গৃহিণী হিসেবে দেখানো হচ্ছে ,যার কাজ শুধু i love you বলা আর বউকে pregnant করা”

Related Articles