বাংলা সিরিয়াল

এই স্বয়ম্ভুর থেকে মেনন বেশি handsome ,মেননের face এ কোনো দাগ নেই!-জগদ্ধাত্রী ধারাবাহিকের নিয়ে ফের ট্রোল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখানো হয় জগদ্ধাত্রী দশ ভূজার মতো দশ দিক রক্ষা করে। তার মধ্যে একটা দ্বৈত চরিত্র কাজ করে সবসময়,একদিকে সে ইন্টেলিজেন্স অফিসার, অন্যদিকে সে বাড়ির ঘরোয়া একজন মেয়ে, সাত চড়ে যে রা কাড়ে না।

এইরকম ডবল চরিত্র প্লে করা জগদ্ধাত্রী র জীবনে প্রথম ভালোবাসা ছিল উৎসব কিন্তু উৎসব তার সাথে গেম খেলেছিল যেটা বুঝতে তার অনেকটা দেরি হয়ে যায়। উৎসব বিয়ে করে তার সৎ বোন মেহেন্দিকে। অন্যদিকে জগদ্ধাত্রী তার সবথেকে ভালো বন্ধু স্বয়ম্ভুর জীবনের না পাওয়া ইতিহাস জানতে পেরে ঠিক করে যে তাকে তার জীবনের না পাওয়া সবকিছু ফিরিয়ে দেবে।

আরও পড়ুন : শর্ণিতা-অলংকারের ট্র্যাক থেকে শুরু করে ডায়লগ পর্যন্ত কপি পেষ্ট!ব্লুজ কি ডায়লগ খুঁজে পায় না?যোগমায়া না বরণ ২ দেখছি বুঝতে পারছি না বলছেন দর্শক

জগদ্ধাত্রী স্বয়ম্ভুকে ফিরিয়ে দেবে তার পিতৃ পরিচয় এবং তার জন্য যা যা করা দরকার,সেই সবকিছু ফিরিয়ে দেওয়ার জন্য মিথ্যে বউ সেজে মুখার্জি বাড়িতে যায় সে এবং তারপর কৌশিকী মুখার্জী যখন সবটা ধরে ফেলে তখন তাদের সত্যিকারের

বিয়ে দেয় আর ততদিনে তারা একে অপরকে ভালোবেসে ফেলেছে কিন্তু এই ধারাবাহিকের নায়ক হিসেবে স্বয়ম্ভুকে সেই ভাবে প্রেজেন্ট করাই হয় না তাকে সেই ভাবে ডায়লগ দেওয়া হয় না বা তার সেই ভাবে অ্যাকশন সিনও থাকে না। যে কারণে তাকে রীতিমতো ট্রোলিং হতে হয়। দর্শকরা প্রায়শই এই চরিত্রটি নিয়ে হাসাহাসি করেন।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একজন দর্শক যেমন এই ধারাবাহিকের খলনায়ক চরিত্রের সাথে নায়ক চরিত্রের তুলনা করে লিখেছেন যে,“এই স্বয়ম্ভুর থেকে মেনন বেশি handsome ,মেননের face এ কোনো দাগ নেই, পিম্পল নেই, কিন্তু স্বয়ম্ভুর face এ পিম্পল এর কত দাগ, কি বিশ্রি লাগে দেখতে,আমার জীবনে আমি কোনো দিন পিম্পল ওয়ালা নায়ক দেখিনি, প্রথম বার স্বয়ম্ভু কে দেখছি”

 

Related Articles