বাংলা সিরিয়াল

গাঁটছড়াকে কপি করেছে জগদ্ধাত্রী!খড়ির সন্তান জন্ম দিতে গিয়ে মৃত্যুর গল্প পুরো কপি করে নিল ব্লুজ-বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। এই ধারাবাহিক একাধিক বার বঙ্গ সেরা হয়েছে।‌ এই ধারাবাহিকে দেখানো হয় জগদ্ধাত্রী এমন একজন মেয়ে যে সাত চড়ে রা কাড়ে না বাড়িতে, ওদিকে বাইরে এসে অপরাধীদের যম, স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার তার নাম শুনলে সকলে ভয় পায়। জগদ্ধাত্রী স্বয়ম্ভুকে নকল বিয়ে করে স্বয়ম্ভু র পিতৃপরিচয় পাইয়ে দেওয়ার জন্য কিন্তু দুজনে মিলে একসাথে থাকতে থাকতে একে অপরকে ভালোবেসে ফেলে এবং তারপর তারা একে অপরকে বিয়ে করে সুখী হয়।

এই ধারাবাহিকটি বহুবার বঙ্গ সেরা হয়েছে। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে যে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক স্টার জলসার একসময়কার বঙ্গ সেরা ধারাবাহিককে কপি করে তার কন্টেন্ট তৈরি করছে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল

আরও পড়ুন : তেজ বসুমল্লিক, A man of strong character! অনেকেরই মনে থাকা সন্দেহ উড়িয়ে তেজ বললো ইমনকে সে ঘেন্না করে!

গাঁটছড়া, এই ধারাবাহিকে দেখানো হয় যে সিংহ রায় পরিবারের বংশধরের জন্ম দিতে গিয়ে খড়ি মারা যায়,কারণ সে সন্তানের জন্ম দিতে চেয়েছিল, সম্প্রতি ঠিক এইরকম ট্র্যাক নিয়ে এসেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। এই নিয়ে রীতিমতো সমালোচনা শুরু হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গাঁটছড়া কে কপি করেছে জগদ্ধাত্রী ,,গাঁটছড়াতে খড়ি অসুস্থ থাকে, অপারেশন করালে বাচ্চা মরে যাবে ,সিংহ রায় পরিবারকে বংশধর দেওয়ার জন্য খড়ি অপারেশন করায় নি,কেও জানতো না খড়ি অসুস্থ , পরে সন্তান জন্ম দিতে খড়ি মারা যায় ,,জগদ্ধাত্রী তে ও অপারেশন করালে বাচ্চা মরে যাবে ,,স্বয়ম্বু জানে না জগদ্ধাত্রী অসুস্থ , বাচ্চা জন্ম দিয়ে জগদ্ধাত্রী মরে যাবে আর সিরিয়াল ও শেষ হয়ে যাবে , কপিবাজ ব্লুজ”

Related Articles