বাংলা সিরিয়াল

প্রথম কোনো সিরিয়ালে দেখলাম হিরো লোভি, নিজের আসল চাকরি ছেড়ে লোভী ভিলেনদের মতো আচরণ করছে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে, ধারাবাহিকের নায়ক চরিত্রটি নিয়ে কম বেশি সবসময় সমালোচনা হয়।

কারণ এই ধারাবাহিকের নায়ক চরিত্রটির সেরকমভাবে ডায়লগ থাকে না বা সেইভাবে এপিসোডে জায়গা থাকে না, ধারাবাহিকের মধ্যে সবথেকে বেশি গুরুত্বপূর্ণ জায়গা নিয়ে থাকে ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী এবং তার এক বিবাহিতা ননদ কৌশিকী মুখার্জী। নায়ক হয়েও এই যে নায়ক চরিত্রের কোন গুরুত্ব নেই এই বিষয়টি নিয়ে দর্শকরা প্রায় সমালোচনা করেন।

আরও পড়ুন : তেঁতুলপাতার গল্পটা খারাপ নয়!আজকে যথেষ্ট ভালো হয়েছে!এপিসোড খুব ফাস্ট!-তেঁতুল পাতার প্রথম পর্ব দেখেই মুগ্ধ দর্শক!

তবে সম্প্রতি দর্শকরা এই ধারাবাহিকের চরিত্রটির চরিত্র নিয়ে সমালোচনা শুরু করেছেন তাদের বক্তব্য যে এইরকম লোভী নায়ক চরিত্র তারা এর আগে দেখেন নি, যেখানে নায়করা উদারপন্থী হয় এবং কারোর দয়ার দান নেয় না সেখানে এই

ধারাবাহিকের নায়ককে দেখা যায় যে , সে এই পরিবারে এসেছিল প্রথমে নিজের শুধুমাত্র পিতৃ পরিচয়টা পাওয়ার জন্য কিন্তু বর্তমানে সে যখন কোম্পানির দায়িত্ব পাচ্ছে তখন সে সেটা কেউ গ্রহণ করছে এবং নিজের চাকরি পর্যন্ত ছেড়ে দিতে এসে পিছু পা নয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই স্বয়ম্ভু কত লোভী, এতদিন বলেছে পিতৃ পরিচয় দরকার ,আর কিছু দরকার নেই ,,কিন্তু কৌশিকী যখন অফিসে জয়েন করতে বললো, পুরো বিজনেস চালাতে বললো তখন কৌশিকী কে ফিরিয়ে দিলো না , একবার ও বললো না ও বিজনেস করবে না ও

আরও পড়ুন : “পূবের ময়না নিয়ে পোস্ট করতেই দেখি তেড়ে আসছে…”-জি বাংলার পুবের ময়না নিয়ে সমালোচনার উত্তরে বলছেন দর্শক!

inttelegnce officer ওটা নিয়েই থাকবে, উল্টো চাকরি ছেড়ে দিলো আর অফিসে চলে গেলো বিজনেস শিখতে ,এ প্রথম কোনো সিরিয়ালে দেখলাম হিরো লোভি, নিজের আসল চাকরি ছেড়ে লোভী ভিলেনদের মতো আচরণ করছে”

Related Articles