বাংলা সিরিয়াল

বড় বড় ডায়লগ দিয়ে ৯৫% কেসে ঘরে বসে থাকলেই ইন্টেলিজেন্স অফিসার হওয়া যাবে! স্বয়ম্ভু চরিত্র নিয়ে রীতিমতো ট্রোল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করে স্বয়ম্ভু। কিন্তু তাকে রীতিমতো সমালোচনা করা হয় কারণ তার চরিত্রের মধ্যে সেই চারিত্রিক দৃঢ়তা নেই, যে চারিত্রিক দৃঢ়তা একজন ইন্টেলিজেন্স অফিসারের চরিত্রে থাকে। যে কারণে সমালোচনার ঝড় উঠে যায়।

অনেক সময় অনেকেই বলেন যে, ইন্টেলিজেন্স অফিসার হিসেবে স্বয়ম্ভু একদম বেমানান। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ডায়মন্ড দিদি জিন্দাবাদেও দেখা যায় যে, ডায়মন্ডের নায়ক হৃদান দেখতে ফুড ব্লগার হলেও আসলে সে একজন গোয়েন্দা।

আরও পড়ুন : তেঁতুলপাতা যদি প্রাইমেই দেয় তাহলে ৭:৩০ টায় দেবে না!যেহুতু ফুলকির রাইটার ও রাখি আর তেঁতুলপাতা ও লিখবে রাখি!

ধারাবাহিকের নতুন প্রোমোতেও ফুটে উঠছে যে, ডায়মন্ডের সাথে সে নিজের ব্যবসা কোলাবরেট করতে চাইছে, অন্যদিকে ভাইরাল হওয়ার আনন্দে খুশি ডায়মন্ড। কিন্তু হৃদান জানে এই ভাবেই সে টেরোরিস্ট দের কাছ পর্যন্ত পৌঁছে যাবে,তার বস তাকে যখন বলে যে এতে মেয়েটার লাইফ রিক্স আছে, তখন সে বলে যে, মেয়েটার দায়িত্ব সম্পূর্ণ তার।

এখন দর্শকরা বলছেন যে, হৃদান যেখানে গোয়েন্দা হিসেবে বাজিমাত করছে সেখানে গোয়েন্দা হিসেবে স্বয়ম্ভুর কোন ভূমিকায় নেই। এই নিয়ে রীতিমতো শুরু হয়েছে সমালোচনা,একজন নেটিজেন লিখেছেন যে,“

ইনটিলিজেন্স অফিসার হতে চান? প্রথমে বয়ফ্রেন্ড আছে এমন একটা মেয়ের পেছন পেছন ঘুরুন,দিন রাত তাকে i love you বলুন, বড় বড় ডায়লগ দিন খুব মারকুটে অফিসার ,আমি মারলে কেও দাঁড়াতে পারে না,৯৫% কেসে investigation করার সময় কিংবা ক্রিমিনাল ধরার সময় ,কিডন্যাপার ধরার সময় ,প্রমান জোগাড় করার সময় crime spot কিংবা

আরও পড়ুন : প্রতীক্ষা বেচারিকে একাই ভিলেন বানিয়ে দেওয়া হলো!-কার কাছে ক‌ই মনের কথার হ্যাপি এন্ডিং দেখে বলছেন দর্শক!

Department এ না থেকে বাড়িতে বসে থাকুন,intterogation এর সময় শঙের মতো দাঁড়িয়ে থাকুন,ক্রিমিনালের কাছে মার খান,৫% কেসে উপস্থিত থাকলে ও শঙের মতো দাঁড়িয়ে থাকুন কোনো বুদ্ধি দেবেন না,six sense তো দূরে থাক কমন সেন্স ইউজ করে ও ছোট ছোট বিষয় বোঝার চেষ্টা করবেন না, আপনার সিনিয়র কোনো বুদ্ধি দিলে বলবেন আমি কিছু বুঝতে পারছি না , কিংবা অহেতুক প্রশ্ন করবেন কেনো , মারপিট না করে শঙের মতো দাঁড়িয়ে থাকুন,আপনার বউ মারপিট করবে,ব্যস আপনি inttelegnce officer হয়ে যাবেন”

Related Articles