বাংলা সিরিয়াল

এবার সিরিয়ালটা শেষ হলেই ভালো!বেশি রবারের মতন টেনে লম্বা করলে ভালো লাগে না!এবার সিরিয়ালটা শেষ হোক!-জগদ্ধাত্রী দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে সম্প্রতি একটি নতুন প্রোমো দিয়েছে যা দেখে দর্শক অবাক হয়ে যাচ্ছেন। আসলে এই ধারাবাহিকের শুরু থেকেই দেখা যায় যে, মেহেন্দি জগদ্ধাত্রীর সৎ বোন তাই প্রথম থেকে

সে জগদ্ধাত্রীকে সহ্য করতে পারে না, তাকে নিজের মেয়ে হিসেবে মানতে পারে না,অন্যদিকে জগদ্ধাত্রীর সৎ মা ও জগদ্ধাত্রীকে পছন্দ করে না। কিন্তু হঠাৎ করে দেখা যায় জগদ্ধাত্রী সৎ বোন ভালো হয়ে গেছে এবং সে খুব দিদি দিদি করছে। কৌশিকী মুখার্জী তার হাতে বাড়ির চাবি তুলে দিয়েছে।

আর এরপর কৌশিকী মুখার্জী এবং মেহেন্দি মিলে প্ল্যান করেছে যে উৎসব এবং স্বয়ম্ভুকে একসাথে বসিয়ে জামাই আদর করাবে,উৎসব একেবারেই বিষয়টা মানতে পারে নি। সে বলেছে কখনোই সে এটা মানবে না কিন্তু মেহেন্দি বলেছে সে এটা করেই ছাড়বে।

এই ধারাবাহিকের সম্প্রতি একটু নতুন প্রোমো দিয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, জগদ্ধাত্রী কৌশিকির সামনে দাঁড়িয়ে তাকে বলতে থাকে মা কি স্বয়ম্ভুকে জামাই ষষ্ঠী দেবে? তখন কৌশিকী হেসে বলতে থাক যে, এমন প্ল্যান করা হয়েছে না, যে ষষ্ঠী না নিয়ে তো কোন উপায় নেই।

এরপর দেখা যায় জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু সুন্দর করে সেজেগুজে মাছ ও মিষ্টি নিয়ে জামাইষষ্ঠীর জন্য মেহেন্দিদের বাড়িতে আসে আর সেখানে উৎসব জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুকে দেখে রেগে যায় এবং শাশুড়ি মায়ের কাছে গিয়ে বলে ওঠে ও এখানে কেন?

আরও পড়ুন : সত‍্য জানার পর আশা করি tota নিজেকে brilliant student world এর best মেয়ে ও বৌ বলবে না!-জল থৈ থৈ দেখে বলছেন দর্শক!

ওকে আপনি এখানে ষষ্ঠী দেবেন? মেহেন্দি তখন উৎসব মুখার্জীর কাছে গিয়ে বলে ওঠে, বলেছিলাম না, মা দুজনকে পাশে বসিয়ে ষষ্ঠী দেবে। এরপর দেখা যায় মেহেন্দির মা স্বয়ম্ভু ও উৎসবকে একসাথে খাবার তুলে দেয়। ধারাবাহিকের এই প্রোমো দেখে একজন লিখেছেন যে,“এবার সিরিয়ালটা শেষ হলেই ভালো।বেশি রবারের মতন টেনে লম্বা করলে ভালো লাগে না।এবার সিরিয়ালটা শেষ হোক।”

Related Articles