বাংলা সিরিয়াল

মেহেন্দি ভালো হয়ে যাওয়ার পরে নাটক যেন প্রান ফিরে পেলো!সব মিলিয়ে জমজমাট এপিসোড হচ্ছে জগদ্ধাত্রীতে!

একটি ধারাবাহিকে নায়িকার যেমন একটা গুরুত্ব থাকে তেমনি খলনায়িকা বা খলনায়কের‌ও একটা গুরুত্ব থাকে। কারণ এই চরিত্রগুলোই ধারাবাহিকের মধ্যে দমদার ব্যাপারটা নিয়ে আসে, এই চরিত্র গুলোর মধ্যে যে অভিনবত্ব থাকে, যে নেগেটিভ শেড থাকে,যে মারকাটারি ব্যাপার থাকে, সেইসব নিয়েই ধারাবাহিক জমজমাট হয়ে ওঠে।

অনেক সময় দেখানো হয় যে, ধারাবাহিকের খলনায়িকা চরিত্রে যে অভিনয় করে বা খলনায়ক চরিত্রে যে অভিনয় করে সে রাতারাতি ভালো হয়ে যায়। কিছু কিছু ধারাবাহিকে দেখা যায় যে খলনায়িকা বা খলনায়ক ভালো হয়ে যাওয়ার পর টিআরপিতে ভয়ংকর রকম এফেক্ট করে।

আরও পড়ুন : মেননকে একজন inttelegnce officer এর মতো দেখানো হয় আর inttelegnce officer কে একজন সুনিপুণ গৃহিণীর মতো!

নেগেটিভ রোলের হুট করে পজেটিভ হয়ে যাওয়াটা অনেকেই মানতে পারে না সেই কারণে অনেক ক্ষেত্রে টিআরপি ভালোমতো ডাউন হতে থাকে, ক্রমশ নিম্নমুখী হতে হতে টিআরপি ক্রমশ শেষ হয়ে যায় সেই কারণে খলনায়িকা বা খলনায়ক কে আবার তার পুরোনো শেডে ফিরিয়ে আনা হয়, অনেক ক্ষেত্রে দেখা যায় যে ভিলেন চরিত্রের পজিটিভ হয়ে যাওয়াটা দর্শক খুব ভালোভাবে নিচ্ছেন এবং ভিলেন চরিত্রের পজিটিভ হওয়ার পরেই গল্পটি একটা অনন্য মাত্রা পাচ্ছে।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী তে দেখা যাচ্ছে, মেনন খারাপ থেকে ভালো হয়েছে তারপর গল্প একটা অন্যরকম রূপ পেয়েছে ঠিক একই রকম ভাবে মেহেন্দি ভালো হওয়ার পর নাটকটা যেন প্রাণ ফিরে পেয়েছে বলে মনে করছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“উফফ আজ ধুমধুমার পর্ব হলো জগদ্ধাত্রী তে একদিকে বরদি উৎসব কে সায়েস্তা করছে! অন্য দিকে সংসারের সব দায়িত্ব মেহেন্দির হাতে তুলে দিলো বরদি.!

আরও পড়ুন : ‘কাওকে ফিরিয়ে আনার আগে দয়া করে নাটকটি শেষ করে দিন এতে দর্শক অনেক খুশি হবে!’অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

এবং মেহেন্দি বরদির মুখ রাখবে আর মুখার্জি বাড়ির যোগ্য বউ হয়ে দেখাবে! মেহেন্দি ভালো হয়ে যাওয়া পরে নাটকে যেনো প্রান ফিরে পেলো..সব মিলিয়ে জমজমাট এপিসোড হচ্ছে! দেখতে ভুলবেন না #জগদ্ধাত্রী #জি_বাংলায় !”

Related Articles