বাংলা সিরিয়াল

ব্লুজ ১০০% গাঁজা খেয়ে জগদ্ধাত্রীর গল্প লেখে, বারবার এটা দেখাতে চায় জগদ্ধাত্রী একটা characterlessমেয়ে

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখানো হয় জগদ্ধাত্রী এমন একজন মেয়ে যে একজন পুলিশ অফিসার, ইন্টালিজেন্ট ডিপার্টমেন্টে কাজ করেন এবং যে কোনো ভিলেন বা শয়তান তার নাম শুনলে ভয় পায়, অন্যদিকে এই জগদ্ধাত্রী এত নরম মনের মেয়ে যে সে একটা নিজস্ব নতুন সংসার করতে চায়, নিজের একটা সংসার বানাতে চায়।

সেই সংসার তার তৈরি হয় স্বয়ম্ভুকে নিয়ে, যাকে সে প্রথম দিকে ভালোই বাসে নি,এই স্বয়ম্ভু তার খুব ভালো বেস্ট ফ্রেন্ড ছিলো আর জগদ্ধাত্রী ভালবাসত উৎসবকে যে উৎসব কোনদিনও তাকে ভালবাসে নি। জগদ্ধাত্রীর মতো অনেক মেয়ের সাথে সে শুধুই টাইম পাশ করেছে।

ধারাবাহিকে একটা জায়গায় গিয়ে দেখা যায় সম্পর্ক এমন এক গ্যারাকলে ফেলে, যেখানে উৎসব হয় জগদ্ধাত্রীর ভগ্নিপতি আবার স্বয়ম্ভুর সৎ ভাই। যে কারণে তাদেরকে এক পরিবারই থাকতে হয়, জগদ্ধাত্রী মা হতে চলেছে এটা জানার পর উৎসব পুরনো প্রেমের কথা জগদ্ধাত্রী এর কাছে এসে বলে কিন্তু দর্শকদের আশানুরূপভাবে জগদ্ধাত্রী উৎসবকে ভালো মতো উত্তর দেয় না নিজের এবং স্বয়ম্ভুর ভালোবাসার কথা বলে না।

আরও পড়ুন : ঋতব্রতা দে অষ্টমীর জন্য একদম পারফেক্ট কাস্ট! মেয়েটার মুখের মধ্যেই বাই ডিফল্ট একটা প্রতিমার মতোন স্নিগ্ধতা, পবিত্রতা, মিষ্টতা আছে

এই ধরনের বিষয়ে পর থেকে দর্শকের মনের মধ্যে একটা সন্দেহ তৈরি হয়েছে যে জগদ্ধাত্রী কি তবে এখনো অবধি উৎসবের প্রতি দুর্বল? সাম্প্রতিক কালের ট্র্যাক দেখে দর্শক আবার বলছেন যে যেভাবে নিজের জীবনের তোয়াক্কা না করে উৎসবকে বাঁচাতে এলো জগদ্ধাত্রী তাতে মনে হচ্ছে জগদ্ধাত্রীকে চরিত্রহীনা প্রমাণ করে ছাড়বে ব্লুজ

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ব্লুজ ১০০% গাঁজা খেয়ে জগদ্ধাত্রীর গল্প লেখে, বারবার এটা দেখাতে চায় জগদ্ধাত্রী একটা characterlessমেয়ে, বাচ্চার কথা না ভেবে boyfriend কে বাঁচাতে চলে গেলো,স্বয়ম্ভুর জায়গায় অন্য কেও থাকলে এই জগদ্ধাত্রী কে ফেলে কবেই চলে যেতো ফালতু ,নষ্ট মেয়ে,চরিত্রহীন মেয়ে জগদ্ধাত্রী”

Related Articles