বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীর মতো চরিত্রহীন নায়িকা দেখিনি!সব সিরিয়ালে হিরো হিরোইনের এক্স থাকে, কিন্তু জগদ্ধাত্রীর মতো কেউ মনে রেখে দেয় না এক্স কে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ নিয়ে প্রায়শয়ই সমালোচনা হয় সোশ্যাল মিডিয়ায়। এই ধারাবাহিকের নায়ক চরিত্র নিয়ে কখনো সমালোচনা হয়,কখনো বলা হয় যে, নায়ক হিসেবে স্বয়ম্ভু একদম বেমানান।

কখনো আবার জগদ্ধাত্রীর চরিত্র নিয়ে তুমুল সমালোচনা করা হয় আর বলা হয় যে,স্বয়ম্ভুকে বিয়ে করে উৎসবকে ভুলতে পারেনি জগদ্ধাত্রী! টিআরপি পেতে বিবাহ বহির্ভূত সম্পর্ক জগদ্ধাত্রীতে দেখানো হয় বলেও তুমুল ট্রোল চলে সোশ্যাল মিডিয়ার নানা পোস্টে। এর আগে একবার দেখা গিয়েছিল যে জগদ্ধাত্রী যখন মা হতে চলেছে বলে জানা যাচ্ছে তখন উৎসব জগদ্ধাত্রী সাথে দেখা করতে আসে এবং তাকে কিছু ইমোশনাল কথা বলে।

আরও পড়ুন :  ‘কোথায় ৫৬ বার টপার হওয়া সিরিয়াল আর কোথায় ১৬বার টপার হওয়া সিরিয়াল!’-নিম ফুলের মধু নিয়ে সমালোচনা করায় বললেন দর্শক!

জগদ্ধাত্রীর সাথে উৎসবের বিয়ে হলে এই সন্তানের বাবা ও সে হতো এই কথা বললেও জগদ্ধাত্রীর আচরণে সেই ভাবে বিরক্তি প্রকাশ পায় না সে সবটা চুপচাপ শুনে যায়।

সম্প্রতি এরকমই একটি পর্ব দেখিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে উৎসবের সাথে কাটানো মুহূর্ত গুলোর বিষয়ে বলছে জগদ্ধাত্রী এবং দর্শক মনে করছেন এই কথাগুলো বলতে গিয়ে জগদ্ধাত্রী বেশ ইমোশনাল হয়ে পড়ছে যা একজন নায়িকা চরিত্র দেখানো একদমই উচিত নয় যেখানে সে বিবাহিত এবং তার স্বামীর সাথে সে সুখী।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“জগদ্ধাত্রীর মতো চরিত্রহীন নায়িকা দেখিনি,সব সিরিয়ালে হিরো হিরোইন এর এক্স থাকে, কিন্তু নায়ক নায়িকা যখন একে অপরকে ভালোবাসতে শুরু করে ex কে ভুলে যায়, ex এর সাথে কাটানো মুহূর্তগুলো ভুলে যায়,উল্টো ex কে এটা বলে আমি

আরও পড়ুন : অমর সঙ্গী ২:৩০ যাবে বলে ভালোই হাইপ উঠেছে!এবার জি টুক করে এটা অন্য স্লটে দিয়ে দেবে!এটাই জি এর স্টাটার্জি!

শুধু আমার partner কে ভালোবাসি, কিন্তু এই জগদ্ধাত্রী নাকি এখনো উৎসব কে ভুলতে পারেনি, অথচ স্বয়ভুর বাচ্চা তার পেটে, স্বয়ভু এত কিছু করে জগদ্ধাত্রীর জন্য, এত ভালোবাসে জগদ্ধাত্রীকে, অথচ জগদ্ধাত্রীর মন থেকে মুছে ফেলতে পারেনি উৎসব কে, জগদ্ধাত্রী যদি উৎসব কে ভালোবাসে স্বয়ম্ভুর সাথে দিনের পর দিন ফুলশয্যা কেমনে করেছে, তখন বোধহয় আবেগ কাজ করেছে বিবেক নয়”

Related Articles