বাংলা সিরিয়াল

স্বয়ম্ভু নির্দোষ!প্রমান করলো জগদ্ধাত্রী! টানটান পর্ব জগদ্ধাত্রীতে!

জি বাংলা জগদ্ধাত্রী তে দেখা যায় যে, জগদ্ধাত্রী এমন একটা মেয়ে যে ঘরের মধ্যে লক্ষীমন্ত বউ কিন্তু বাইরে সে ডাকা বুকো পুলিশ অফিসার যে অন্যায়ের দমন করে যার নাম শুনলে ভয়ে কাঁপে বড় বড় গুন্ডারা স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার সে,

তার বন্ধু স্বয়ম্ভুকে পিতৃপরিচয় ফিরিয়ে দিতে সে নকল বউ সেজে মুখার্জি বাড়িতে যায় তারপর স্বয়ম্ভুর সাথে তার বিয়ে হয় সত্যিকারের এবং সে সত্যি সত্যি স্বয়ম্ভুকে ভালোবেসে ফেলে। ধারাবাহিকে দেখা যায় স্বয়ম্ভুও জগদ্ধাত্রীর সহকর্মী কিন্তু বড় বড় যেকোন কেস সলভিং এর ক্ষেত্রে জগদ্ধাত্রীর পাশে ঢাল হয়ে দাঁড়ায় তার ননদ কৌশিকী।

স্বয়ম্ভুকে দেখা যায় না কেস সল্ভিংয়ে জগদ্ধাত্রির পাশে দাঁড়াতে সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে জগদ্ধাত্রী নির্দোষ প্রমাণ করার চেষ্টা করছে স্বয়ম্ভু কে কারণ স্বয়ম্ভুকে রীতিমতো ফাঁসিয়ে দেওয়া হয়েছে একটি কেস।

আরও পড়ুন : চিরটাকাল খালি প্রমাণ জোগাড় করে গেলো! কবে অনিশার পর্দা ফাঁস হবে শেষের আগের দিন নাকি?-বলছেন দর্শক!

জগদ্ধাত্রী আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে স্বয়ম্ভু কে বাঁচানোর, ওদিকে কাকলি দেবী, দিব্যা সেন আর দেবুদা সবাই মিলে বৈদেহি মুখার্জির ঘাড়ে বন্দুক রেখে স্বয়ম্ভুকে ফাঁসাচ্ছে, কারণ ওরা জানে ধরা পড়লে বৈদিহী মুখার্জী ধরা পড়বে।

তবে জগদ্ধাত্রী আর সাথে কৌশিকী মুখার্জীর sixth sense এইবার‌ও বাজিমাত করেছে।স্ক্রাব বুক থেকে ইমেইল আইডি পাসওয়ার্ড পাওয়ার পরে দিব্যা সেনের বাড়িতে হানা দেয় জগদ্ধাত্রী ও তার পুরো টিম,তারপর
দিব্যা সেনের বাড়ি পুরো তোলপাড় করে দেয় আর ইলেকট্রনিক্স ডিভাইস যতগুলো ছিল সব জব্দ করে নেয় নিয়ে ডিপার্টমেন্টে চলে আসে। এইবার খুব শীঘ্রই প্রমাণ হয়ে যাবে জগদ্ধাত্রী র বলা কথা সত‌্যি, স্বয়ম্ভু নির্দোষ।

Related Articles