বাংলা সিরিয়াল

ধমকানি দেওয়াতে জগদ্ধাত্রীর‌ও উপরে ধারাবাহিকের এই নায়িকা! একা জগদ্ধাত্রী নয় বর্তমানের চলমান ধারাবাহিকের এক নায়িকা জগদ্ধাত্রীর‌ও ওপরে চিল্লায়!

স্টার জলসার ধারাবাহিক গীতা এল এল বিতে দেখা যাচ্ছে যে উচ্চ শিক্ষিত মেয়ে হ‌ওয়া সত্ত্বেও গীতা স কে ছ বলে, গীতা আবার পেশায় একজন উকিলও, যদিও আজ এখন অবধি সে কোন কেস পায় নি, সেই কারণে তার ফেম হয় নি,তাই সে পরিচিতি পাওয়ার জন্য বিখ্যাত হওয়ার জন্য একটা কেস পাওয়ার জন্য ছুটছে, শুধু নিজেকে প্রতিষ্ঠিত করার তাগিদে নয় , নিজের সাথে সাথে নিজের বাবাকে ন্যায় দেওয়ার জন্য‌ও গীতার এই লড়াই।

গীতার বাবা গনেশ গাঙ্গুলী একজন স্কলার ছিলো, উকিল ছিলো, কিন্তু একবার মাথা নিচু করে কোর্ট থেকে ফিরেছিলো সে তারপর আর কোর্টের মুখোমুখি হয় নি। ঘটনাচক্রে গীতার বিপরীতে যে এডভোকেট মুখার্জী দাঁড়িয়েছেন তিনিই এই ব্যক্তি,আবার এই ব্যক্তি ই হলো গীতার বড় দিদি গিনির শ্বশুর। গীতা ধারাবাহিকে এইভাবে একটার পর একটা চমক রয়েছে।

আরও পড়ুন : ধ্যাষ্টামু জেঠু নেগেটিভ নয়,গ্রে শেডেড চরিত্র!পর্নাকে জেল থেকে ছাড়ানোর উদ্যোগ নিয়ে হিরো এখন তিনিই!

গীতাকে একটি ছেলে পছন্দ করতো,তার সাথে গীতা শুধু ফোনে কথা বলতো,কখনো তারা একে অপরকে চোখে দেখে নি, এই সুযোগটা নিয়ে সেই ছেলে বড়লোকের জেনে গীতার দিদি গিনি তাকে বিয়ে করে বসে। কিন্তু সবকিছু জানাজানি হয়ে গেলে না সেই ছেলে সুখী হয় আর না তার দিদি গিনি। গিনির এই বর হলো সাত্তিক, যে আসলে সস্তিকের বড় দাদা।

এই স্বস্তিক আবার গীতার প্রেমে হাবুডুবু খাচ্ছে এবং গীতাকেই বিয়ে করতে চাইছে! এই নিয়েই চলছে গীতা এলএলবি। অন্যদিকে এই ধারাবাহিকে যখন দেখানো হচ্ছে , গীতা উকিল এবং সে একটি কেস পেয়েছে সেই কেস লড়ছে, তাই স্বাভাবিকভাবেই এই ধারাবাহিকে চিৎকার চেঁচামেচি হবে ‌,তাই দেখানো হচ্ছে এই ধারাবাহিকে।

এইসব দেখে কেউ বলছেন, বড্ড চিৎকার হয় এই ধারাবাহিকে, শোনা যায় না। তো সোশ্যাল মিডিয়ায় একজন আবার নেটিজেন লিখেছেন যে,“এই গীতা মেয়েটি ধমকানি দেওয়াতে দেখি জগদ্ধাত্রীরো ওপরে। অভিনয়টা ভালোই করছে। আগে কি কোনো সিরিয়ালে ছিল??”

Related Articles