বাংলা সিরিয়াল

একেক প্রোমোতে এক একজন খুন হয়! খুন ছাড়া কি আর কোন কাহিনী পায় না? রোমান্স বাড়ানো উচিত!-জগদ্ধাত্রীর নতুন প্রোমো দেখে কী বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীর যখন প্রথম প্রোমো দেওয়া হয়েছিলো, তখন দেখানো হয়েছিল জগদ্ধাত্রী এমন একটা মেয়ে যে বাড়ির সবার খুব প্রিয় শান্তশিষ্ট ভদ্র স্বভাবের, সে সাত চড়ে রা করে না,আবার এই মেয়েটাই ডাকাবুকো স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাশ সান্যাল – এই দ্বৈত পরিচয় নিয়েই জগদ্ধাত্রী বেড়ে উঠা আর তার মাঝে তার সহকর্মী তার বেস্ট ফ্রেন্ড স্বয়ম্ভুর সাথে তার পরিচয়,এই নায়কের সাথে তার ইকুয়েশনটাও প্রথম প্রোমোতে বোঝা যায়।

নায়ক জগদ্ধাত্রীকে ভালোবাসে তবে জগদ্ধাত্রী তাকে শুধুই বন্ধু ভাবে, কিভাবে জগদ্ধাত্রী নায়কের প্রেমে পড়বে সেটাও একটা রহস্য হয়ে দাঁড়ায় দর্শকের কাছে! ধারাবাহিক শুরুর পর থেকে দেখা যায় স্বয়ম্ভু তার বেস্ট ফ্রেন্ড , ঘটনাচক্রে এই মানুষটাই জগদ্ধাত্রীর স্বামী হয়ে যায় এবং তারপর তাদের মধ্যেকার বন্ধুত্বের সম্পর্ক কীভাবে ভালোবাসায় রূপান্তরিত হয় ও তারা একে অপরকে ভালবাসতে শুরু করে!

কিন্তু এই ধারাবাহিকে নায়ক-নায়িকার রসায়ন সেভাবে ফুটে না উঠে শুধু গোয়েন্দা গল্প‌ই দেখানো হয় বলে অভিযোগ একাংশ দর্শকের।

জগদ্ধাত্রীর সম্প্রতি যে প্রোমো টি দিয়েছে সেখানেও উঠে এসেছে এই অভিযোগ, এই নতুন প্রোমোতে দেখানো হচ্ছে যে, নৃত্যশিল্পী মল্লিকা দেবী নাচ করছেন, অন্যদিকে একজন বলছে এই বংশ অভিশাপ আছে যে নাচ করবে পায়ে ঘুঙুর বাঁধবে তার মৃত্যু অবধারিত!-এর পরে দেখা যায় কেউ মল্লিকা দেবীকে গুলি করে!

জগদ্ধাত্রীর কাছে ফোন আসে যে মল্লিকা দেবী খুন হয়েছে, সেটা শুনে জগদ্ধাত্রী চমকে যায় আর খুনিকে খুঁজতে বন্দুক নিয়ে ছোটে।

এই প্রোমো দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আচ্ছা ব্লুজ কাকু কি অন্য কোন কাহিনী পায় না নাকি? খালি খুন আর খুন একটু রোমান্সও দেখায় না” আরেকজন আবার লিখেছেন যে, “সব ক্রিমিনালদের ধরবে খালি উৎসব আর মেহেন্দিকে ধরতে পারবে না। ওরা সব থেকে বেশি ক্রাইম করে।”
কারোর কথায়,“একেক প্রোমো তে একেকজন খুন হয়”কেউ বলছেন,“রোমান্স বাড়ানো উচিত”

আরও পড়ুন : ’অর্জুনকে মারলে মিলি বাধা দেয় আর মিলির ক্ষেত্রে অর্জুন গার্ড করে আইডিয়াল হাজবেন্ড ওয়াইফ!’মিলি দেখে মুগ্ধ দর্শক!

Related Articles