বাংলা সিরিয়াল

খুকুমণি যখন শেষের পথে ছিলো তখন সবাই ভালো হয়ে গিয়েছিল!জগদ্ধাত্রী তে ও সেম ঘটনা!

জি বাংলায় এসেছে জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকের শুরু থেকে দেখানো হতো যে, জগদ্ধাত্রী এমন একজন মেয়ে যে ঘর বাইরে দুটোই সমান তালে সামলাতে পারে। তার মতো মেয়ে খুব কম হয়, যে সাত চরে রা কাটে না, অন্যদিকে সে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার। যার নামে ও ভয়ে গুন্ডারা ঠক ঠক করে কাঁপে।

অন্য দিকে জগদ্ধাত্রী সংসার করতে খুব ভালোবাসে, সে সবাইকে আগলে রাখতে চায় কিন্তু তার এই স্বপ্ন পূর্ণ হয় না। বাপের বাড়িতে কেউ তার মূল্য দেয় না।

আরও পড়ুন : উড়ানের ওপেনিং trp ভালো দেখে কেউ এখনই নাচানাচি শুরু করে দিয়েন না! আতঙ্কে দর্শক!

কিন্তু সম্প্রতি দেখা যাচ্ছে যে তার সৎ বোন মেহেন্দি হঠাৎ করে ভালো হয়ে গেছে এবং খুব দিদি দিদি করছে। যে মেহেন্দি ছোট থেকে কখন‌ও জগদ্ধাত্রীকে ভালো চোখে দেখে নি, সেই হঠাৎ করে রাতারাতি ভালো হয়ে গেছে। দর্শক ঠিক এই বিষয়টা ভালো মতো নিচ্ছে না তাদের মনে হচ্ছে যে, যে কোনো ধারাবাহিক যখন শেষ হয়,তখন সেই ধারাবাহিকের ভিলেন রা সবাই ভালো হয়ে যায়‌ তো সবাই মনে করছেন মেহেন্দির ভালো হওয়াটা জগদ্ধাত্রী শেষ হওয়ার ইঙ্গিত নয় তো?

অনেকে মনে করছেন যে, এক্ষেত্রে ব্লুজ প্রোডাকশন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খুকুমণি হোম ডেলিভারির বিষয়টা কপি করছে সেখানেও শেষের সময় সবাই ভালো হয়ে গিয়েছিলো। ‌

আরও পড়ুন : বাঘের সাথে লড়বে কেন?আমার তো মনে হচ্ছে অগ্নিভকে নিখোঁজ দেখাবে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“খুকুমণি যখন শেষের পথে ছিলো তখন সবাই ভালো হয়ে গিয়েছিল ,,জগদ্ধাত্রী তে ও সেম ঘটনা ঘটছে,প্রথমে মেহেন্দি ভালো হয়ে গেলো,এখন চন্দ্রনাথ মুখার্জি ,স্বয়ম্ভু মুখার্জি বাড়ির ছেলে প্রমাণিত হবে,বাচ্চা নিয়ে জগদ্ধাত্রী স্বয়ম্ভু মুখার্জি বাড়িতে ডুকবে ব্যস Happy ending”

Related Articles