বাংলা সিরিয়াল

শুটিং বন্ধ!জগদ্ধাত্রীর banking episode নেই!তাই অল্প কয়েক মিনিট নতুন এপিসোড দেখিয়ে আগের এপিসোড গুলো black and white করে দেখাচ্ছে!

টলি পাড়ায় শ্যুটিং বন্ধ। যে কারণে সিরিয়াল প্রেমীদের মাথায় হাত পড়েছে। অনির্দিষ্টকালের জন্য শ্যুটিং বন্ধ হলে কিভাবে পছন্দস‌ই ধারাবাহিক গুলো তারা দেখতে পারবেন এই নিয়ে তাদের চিন্তার শেষ নেই। তবে এত সবকিছুর মধ্যেও টেলিভিশন জগত দুই ভাগে ভাগ হয়ে গেছে।

আসলে কিছু কিছু ধারাবাহিক আছে যাদের অনেকগুলো করে এপিসোড ব্যাংকিং করে রাখা হয়েছে তাই তারা চিন্তা মুক্ত এবং তাদের দর্শকরাও চিন্তামুক্ত। নৃত্য নতুন ধারাবাহিক দেখাতে তাদের কোন অসুবিধা নেই। কিন্তু এমন কিছু কিছু ধারাবাহিক আছে যে ধারাবাহিকের এপিসোড ব্যাংকিং বেশি নেই, সেই সকল ধারাবাহিক গুলো কোনরকমে চালানো হচ্ছে এবং দর্শকদের মাথাতেও চিন্তার ভাঁজ পড়েছে, শ্যুট করা এপিসোড গুলো দেখানো হয়ে গেলে এবং শুটিং নতুন করে শুরু না হয়ে গেলে কি হবে তখন তো টিআরপিতে এফেক্ট পড়বে!

আরও পড়ুন : স্বয়ম্ভু নির্দোষ!প্রমান করলো জগদ্ধাত্রী! টানটান পর্ব জগদ্ধাত্রীতে!

আবার যদি এমনটা দেখা যায় যে যে সকল ধারাবাহিক গুলোর এপিসোড ব্যাংকিং বেশি আছে আর যে সকল ধারাবাহিক গুলোর এপিসোড ব্যাংকিং বেশি নেই সেই ধারাবাহিক গুলো একে অপরের প্রতিপক্ষ তাহলে তো আর কথাই নেই। এমনটাই হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী এবং স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথার ক্ষেত্রে।

সিরিয়াল প্রেমীরা সবাই জানেন এই দুই ধারাবাহিক একে অপরের প্রতিপক্ষ কিন্তু দেখা যাচ্ছে যে কথার এপিসোড ব্যাংকিং রয়েছে যে কারণে এই ধারাবাহিকটি ইতিমধ্যে নতুন প্রোমো দিয়ে দিয়েছে আর জগদ্ধাত্রী ব্যাংকিং এপিসোড বেশি নেই যে কারণে চিন্তা করছেন দর্শক।

আরও পড়ুন : এক সিরিয়ালে আর কতবার নায়ক চেঞ্জ হবে ভাই প্রথমে রাহুল তারপর ইন্দ্রাশিষ আর এখন অর্ণব এতবার নায়ক চেঞ্জ করার পর তো টপার হওয়া উচিত ছিলো

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জগদ্ধাত্রী খুব শীঘ্রই ৪+ টি আর পি দেবে,এই সপ্তাহে জগদ্ধাত্রী ৫.৫,কথা ৬.৫, কিন্তু পরের সপ্তাহে এই সপ্তাহের রানিং এপিসোডের টি আর পি আসবে, জগদ্ধাত্রীর banking episode নেই,আজকে অল্প কয়েক মিনিট নতুন এপিসোড দেখিয়েছে, পুরো এপিসোড আগের এপিসোড গুলো black and white করে দেখিয়েছে, কালকে আগের এপিসোড গুলো টেনে টেনে দেখাবে , কিন্তু কথার banking episode আছে,নিত্য নতুন এপিসোড হচ্ছে”

 

Related Articles