বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী’কে উড়িয়ে দিয়ে টপার এই ধারাবাহিক! খেল দেখালো “গীতা LLB”

মোটামুটি বুধবার থেকে কাউন্ট ডাউন শুরু হয়ে যায়, কখন আসবে বৃহস্পতিবারের টিয়ারপি লিস্ট! আর বৃহস্পতিবার মানেই হল বাংলা ধারাবাহিকগুলির সারা সপ্তাহের ফলাফলের দিন। টিআরপি লিস্টে সকলেই নজর রাখেন। কার প্রিয় সিরিয়াল কোন স্থান দখল করে নিল এই টিআরপি লিস্টে সেটা দেখার জন্য উৎসাহী সাধারণ মানুষ। আসলে টিআরপি বিভিন্ন সিরিয়ালের ভাগ্য নির্ধারণ করে থাকে। গত সপ্তাহে প্রথম পাঁচে দেখা মেলেনি স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল “অনুরাগের ছোঁয়া”র।

রাণী আর গীতা এবার টিআরপি লিস্টে দারুন জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। ডিসেম্বর শেষ হতেই নতুন বছর আসতে চলেছে। তাই ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে কোন ধারাবাহিক কোথায় রইল একবার দেখে নেওয়া যাক। এই সপ্তাহে টিআরপি তালিকা অনুসারে বেঙ্গল টপার হল জি বাংলার ধারাবাহিক “ফুলকি”। শাশুড়িকে নির্দোষ প্রমাণ করে ফুলকি এখন এগিয়ে যাচ্ছে, নিজের বক্সিং ক্যারিয়ারের দিকে। রোহিতের বানানো ভিডিও দেখে কিভাবে বক্সিং শিখবে ফুলকি?

গত সপ্তাহে প্রথম স্থান অধিকার করা জগদ্ধাত্রী চলে গেল তালিকার দ্বিতীয় স্থানে। তবে জগদ্ধাত্রী একা নয়, দ্বিতীয় স্থানে রয়েছে আরো একটি ধারাবাহিক। “নিম ফুলের মধু”। এই দুই ধারাবাহিকের প্রাপ্ত রেটিং ৮.১। তবে স্টার জলসার নতুন ধারাবাহিক “গীতা এলএলবি” উঠে এলো তিন নম্বর স্থানে। এতদিন দ্বিতীয় স্থানে থাকতে দেখা যেত জি বাংলার “কার কাছে কই মনের কথা” ধারাবাহিককে। ব্লুজ প্রোডাকশনের দুই মেগা বেশ ভালই চলছে। এদিকে প্রথম পাঁচে ফিরে এসেছে অনুরাগের ছোঁয়া।

আরও পড়ুন : ‘সন্ধ্যাতারা ধীরে ধীরে ফ্লপের দিকে যাচ্ছে!’সন্ধ্যাতারার গল্প জগাখিচুড়ি হয়ে গেছে বলছেন দর্শক!

এই সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকের প্রাপ্ত রেটিং ৭.২। আর তারপরেই রয়েছে তোমাদের রাণী। অন্তঃসত্ত্বা হওয়া রানীর জীবন কাহিনী বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন সকলেই। কিভাবে ডাক্তার হবে বাড়ির বউ হবু মা রানী? সেটাই এখন দেখার।

এবার এক নজরে দেখে নেওয়া যাক কোন সিরিয়াল কত নম্বর রইল?
প্রথম- ফুলকি (৮.৫)

দ্বিতীয়- নিম ফুলের মধু (৮.১) / জগদ্ধাত্রী (৮.১)

তৃতীয়- গীতা LLB (৭.৩)

চতুর্থ- অনুরাগের ছোঁয়া (৭.২)

পঞ্চম- তোমাদের রাণী (৭.০)

ষষ্ঠ- কার কাছে কই মনের কথা (৬.৭) / জল থই থই ভালোবাসা (৬.৭)

সপ্তম- লাভ বিয়ে আজকাল (৬.৫)

অষ্টম- তুঁতে (৬.৪)

নবম- সন্ধ্যাতারা (৬.২)

দশম- রাঙা বউ (৫.৭)

Related Articles