বাংলা সিরিয়াল

“আমি এখন বুঝতে পারছি মায়েদের কষ্টটা”, মা হওয়ার অভিনয় করতে গিয়ে একি বললেন অহনা!

অহনা দত্ত, “অনুরাগের ছোঁয়া” ধারাবাহিকের দৌলতে এই অভিনেত্রীকে আশা করি সকলেই জানেন। বর্তমানে মিশকা সেনের ভূমিকার অভিনয় করছেন তিনি। একসময় নৃত্যশিল্পী থাকলেও ধীরে ধীরে তিনি অভিনয় জগতে নাম লেখান। ধারাবাহিকের প্রধান ভিলেন চরিত্র তিনি। তার অভিনয় দক্ষতার প্রতি মুগ্ধ আট থেকে আশি সকলেই।

মিশকা সেনের চরিত্রকে খুব সুন্দরভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন অহনা। এবার সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বেশ কিছু অভিজ্ঞতা ভাগ করে নিলেন এই অভিনেত্রী।

মিশকা চরিত্রটা কতটা প্রিয় অহনার কাছে? তিনি জানান, “এটা আমার প্রথম কাজ। আর সেখানে এই চরিত্রটি অনেকটাই গুরুত্বপূর্ণ। শুরুতেই যে আমাকে এত বড়ো সুযোগ দেওয়া হয়েছে আমার উপর এতটা ভরসা করা হয়েছে সেটার জন্য আমি খুব কৃতজ্ঞ। এরপরে যেটাই করি না কেন মিশকা সারা জীবন আমার সাথে থেকে যাবে”।

আরও পড়ুন : ফেক ভিডিও দেখিয়ে বেকায়দায় ময়ূরী! নিজের জালে নিজেই জড়ালো মেঘের দিদি

দর্শকদের থেকে কতটা ভালোবাসা পাচ্ছেন তিনি? অহনা বলেন ,”আমায় অনেকেই গালমন্দ করেন আমি জানি কিন্তু এতে আমি ভীষণ আনন্দ পাই। আমার অভিনয়টা এখানেই সার্থক। আর অনেক পোর্টাল আছে যারা আমার প্রশংসাও করেন। আমার অভিনয়ের প্রশংসা আমি প্রায়ই শুনি সেটা আমার কাছে অনেক বড় প্রাপ্তি।”

বাড়িতে দু দুটো পোষ্য রয়েছে অহনার। এই প্রসঙ্গে অহনা বলেন, “হ্যাঁ বাড়িতে আমার দুটো বাচ্চা তো আছেই আর তাদের টেক কেয়ার করতে আমার খুব ভালো লাগে। আমি খুব ভালো ডগ মম।

আমি কাজে আসি বলে ওদের জন্য আলাদা করে কেয়ারটেকার রাখা রয়েছে। আসল বেবির অভিজ্ঞতা না থাকলেও ওই দুটো বাচ্চাকে সামলানোর অভিজ্ঞতা আমার খুব ভালো।”

বেবিবাম্প নিয়ে অভিনয় করতে গিয়ে কেমন অভিজ্ঞতা হচ্ছে মিশকার? অহনা বলেন, “এই বেবিবাম্প নিয়ে অভিনয় করাটা সত্যিই খুব কষ্টকর। আমার কোমরে ব্যথা হয়ে যাচ্ছে। আমার স্পন্ডেলাইসিস আছে তাই খুব সমস্যা হচ্ছে।

এটা তো তাও অনেক হালকা কিন্তু আসল বেবিবাম্প অনেক বেশি হেভি হয়। সেখান থেকেই বুঝতে পারি মা দের কষ্টটা”।

Related Articles