বাংলা সিরিয়াল

“ইষ্টিকুটুম দেখি আর জাস্ট চিন্তা করি কতটা ফালতু আর জঘন্য প্লটের সিরিয়াল ছিল! বিবাহ বহির্ভূত সম্পর্ককে প্রশ্রয় দেওয়া এই ধারাবাহিক কেন মা কাকিমারা দেখতেন সে সময়?”

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিলো ইষ্টিকুটুম। এই ধারাবাহিকে দেখা যায় যে অর্চি সাঁওতাল পরগনায় গিয়ে বাহারানীর শিক্ষা দেখে মুগ্ধ হয়ে যায়,তারপর গ্রামের লোকেরা জোর করে দুজনের বিয়ে দিয়ে দেয় যদিও অর্চি আগে থেকেই কমলিকা কে বিয়ে করবে বলে কথা দিয়েছিল তাই এই বিয়ের পরে সবটা লুকিয়ে বাহাকে কাজের লোক করে শহরে নিয়ে আসে এবং বাহার চোখের সামনে কমলিকাকে বিয়ে করা হয়।

যখন এই ধারাবাহিক চলেছে তখন মানুষ বাহাকে খুব ভালবাসতো কিন্তু বর্তমানে মানুষের রুচি বদলেছে, টেস্ট বদলেছে, এখন অনেকেই এই ধারাবাহিক দেখে বুঝতে পারছেন না যে, এই ধারাবাহিকের নায়িকাকে যেখানে এতটাই ছোট করে প্রেজেন্ট করা হয়েছে তাহলে কমলিকা কে ছেড়ে মানুষ কি করে বাহার প্রশংসা করতে পারে?

আরও পড়ুন : কড়ি খেলা,দ্বিতীয় বসন্ত না, সানের ডাবিং চাওয়া পাওয়ার কপি হচ্ছে কে প্রথম কাছে এসেছি!ব্রেকিং!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ইষ্টিকুটুম দেখি আর জাস্ট চিন্তা করি কতটা ফালতু আর জঘন্য প্লটের সিরিয়াল ছিল! সিরিয়ালটায় Extra Marital Affair কে কীভাবে প্রশ্রয় দেওয়া হয়েছে…!!

কমলিকার মত এত্ত ভালো,Loyal, Sacrificing মেয়ের সাথে ১,২ নয় ,, ৭ বছরের প্রেমের, বিশ্বাসের , বিয়ের সম্পর্ক ভুলে গিয়ে অর্চি গ্রামে গিয়ে এক সাঁওতাল মেয়ের সাথে প্রেমে জড়িয়ে যায় – বিয়ে করে! এ হচ্ছে গল্পের নায়ক জাস্ট চিন্তা করলেই!! কমলিকার কিসে কমতি ছিল?

আসলে ওর মত এত পারফেক্ট একজন চরিত্র সারা সিরিয়াল দুনিয়ায় আমি একটা দেখিনি – ওর মত মেয়েকে জীবনসঙ্গী হিসেবে পাওয়ার জন্য পুরো একটা জেনারেশন স্বপ্ন দেখে, সেখানে অর্চি কমলিকার সাথে যেটা করলো এটা কিভাবে মানা যায়? অর্চির এইরকম একটা বিশ্বাসঘাতকতার পর কমলিকা সারাজীবনেও সুখী হতে পারেনি শেষে ক্যান্সারে মারা যায়! এটা গল্প?

ছোটবেলায় কিছু বুঝতামনা সারাদিন বকবক চলতো ঐটাই দেখতাম , এখন বুঝতে পারছি এটা আসলে কতটা জঘন্য প্লটের একটা গল্প! মা – কাকিমারা আসলে কি চিন্তা করে এই সিরিয়ালটা দেখত? কি চিন্তা করে চিটিং , বিশ্বাসঘাতকতার গল্পকে পজিটিভ টাচ দেওয়া হয়েছে? আমার মাথায় কাজ করেনা জাস্ট ঘৃণা আর অরুচি ধরে…!!!”

আরও পড়ুন : মধুবনীর‌ নিজের সন্তান নয় মিহি! মৃত বোনের মেয়েকে নিজের মেয়ে হিসাবে পরিচয় দেবে heroien but বোনের স্বামীর পরিচয় কী জানতে পারবে না!

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, “স্ক্রিপ্টের জন্য দেখতো। এত টান টান সুন্দর বুনন ছিলো,সেই জন্য। পরের এপিসোডে কি হবে তার একটা সাসপেন্স থাকতো প্রতি এপি তে, এইজন্য লোকে এত দেখেছে ওই টাইমে। তবে হ্যাঁ , এখন সময় বদলেছে, এখনকার সময়ে এরকম প্লটের সিরিয়াল আসলে মোটেই চলবে বলে আমার মনে হয় না। কারণ এখন অডিয়েন্সের টেস্ট পাল্টেছে। এসব কেউ দেখবে না এখন।”

Related Articles