বাংলা সিরিয়াল

আগস্টেই শেষ মিঠিঝোরা?গুজবে ইতি টানলেন অভিনেতা সুমন দে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা। এই ধারাবাহিককে দেখা যাচ্ছে যে, রাইয়ের মৃত্যুর খবর রটে গেছে, নিলু নিজের ভুল বুঝতে পেরে কাঁদতে শুরু করেছে। অন্যদিকে রাইয়ের পরিবারের দাদা ও মা ও নিজেদের ভুল বুঝতে পারছেন।

অনির্বাণ এতটাই ভেঙে পড়েছে যে সে ঠিক করেছে সে নিজেও সুইসাইড করবে। ধারাবাহিক এমন একটা পর্যায়ের মধ্য দিয়ে যাচ্ছে, যেখানে অতি সহজেই রাই এবং অনির যাবতীয় ভুল বোঝাবুঝি মিটিয়ে ধারাবাহিকটিকে শেষ করা যায়। এমন সময় শোনা গেল ধারাবাহিক শেষের খবর।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক দীর্ঘ পোস্ট করে লিখেছেন যে শেষ হয়ে যাচ্ছে মিঠিঝোরা ধারাবাহিক।
একজন দর্শক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন যে, “Attention please!!

এই আগস্টেই ইতি টানছে অনেকের প্রিয় সিরিয়াল মিঠিঝোড়া সিরিয়ালটি শুরু থেকেই অনলাইনে জনপ্রিয় মাত্র ১০ বারইস্লট লিড করেছিলো কিন্তু সম্প্রতি অর্গানিকের নতুন সিরিয়ালকে জায়গা দিতে শেষ হচ্ছে মিঠিঝোড়া, যাতে লিড হিসেবে থাকবেন অরুনিমা,মৈনাক এবং অনিন্দ্য স্টুডিও সূত্রে খবর, বাজেট বেশি হওয়া সত্ত্বেও কখনো ৫+ না পাওয়ার কারনে শেষ করে দেওয়া হচ্ছে এটি লিনা গাঙ্গুলির কথা অনুসারে রাই-অনির্বান, নিলু-শৌর্য এবং সার্থক-স্রোতের মিল দিয়ে

আরও পড়ুন : ‘নীলুকে জেল এ দেওয়া হোক!গল্পের মোড় ঘুরিয়ে রাই শৌর্যর মিল দেওয়া হোক!’-মিঠিঝোরা তে নীলু কখনো শোধরাবার নয় বলছেন দর্শক!

এই মাসেই শেষ হচ্ছে সিরিয়ালটি আপনারা কে কে মিস করবেন সিরিয়ালটি বি:দ্র:হোটেল এর সাথে ১০ বার**অনুরাগের ছোঁয়ার কাছে প্রথম ৫ মাস ধরে স্লট হারিয়ে এবং বর্তমানেও স্লট না পাওয়ায় এবং ৪+ এখনো তাই অকালে শেষ হয়ে যাচ্ছে বলকবাসটার সিরিয়ালটি ”- পছন্দের ধারাবাহিক শেষ হয়ে যাবে শুনে অনেকেই দুঃখিত ছিলেন তবে সম্প্রতি ধারাবাহিকের নায়ক সুমন দে এই প্রসঙ্গে মুখ খুলেছেন।

সুমন এই ধারাবাহিকে অনির্বাণের চরিত্রটি করেন। সম্প্রতি ফেসবুক লাইভে এসে তিনি জানিয়েছেন যে,
,“ মিঠিঝোরা ধারাবাহিক বন্ধ হচ্ছে না। যেই খবরটা রটেছে তার জন্য আমি দুঃখিত।”

Related Articles