বাংলা সিরিয়াল

অর্জুনের মৃত্যু দিয়ে কি শেষ হবে মিলি? মিলি ধারাবাহিকের নতুন প্রোমোতে অর্জুনের মৃত্যু!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলিতে দেখা যায় যে মিলি একটা সময় রাহুলকে ভালোবাসতো কিন্তু অর্জুনের সাথে মিশবার পরে সে বুঝেছে, আসলে ভালোবাসা কী! এরপর থেকেই তার চরিত্রে আস্তে আস্তে পরিবর্তন হতে শুরু করেছে ছেলে মানুষ মিলি আস্তে আস্তে ম্যাচুয়র হয়ে গেছে, বোধ বুদ্ধি প্রয়োগ করে কাজ করতে শিখেছে, অর্জুনকে বাঁচানোর জন্য নিজের সমস্ত স্বার্থ ত্যাগ করেছে আর শেষমেষ রাহুলকেও ছেড়ে দিয়েছে।

এরপর অর্জুন এবং মিলির ধুমধাম করে বিয়ে হয়, বিয়ের আগে রাহুল অর্জুনের খাবারে বিষ মিশিয়ে দিলে মিলি অর্জুনকে সেভ করে। এরপর অর্জনের মা নীলিমা বাড়ি থেকে চলে গেলে, নীলিমাকে সে বাড়ি ফিরিয়ে আনে।

মিলি ধারাবাহিকের সম্প্রতি একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, মিলি তার মামাশ্বশুরদের সাথে খেতে বসেছে তখন মামাশ্বশুররা তার সাথে মজা করছেন তখন সে লুচির থালা নিয়ে উঠে পড়ছে, তখন এক মাইমা শাশুড়ি বলছে খেতে খেতে কি উঠে পড়তে হয়? মিলি তখন বলছে এটা অর্জুনের জন্য রেখে দিই, ও না খেয়ে বেরোয় নি। –

মিলির অর্জুনের প্রতি এতো টান নিয়ে সবাই যখন হাসাহাসি করছে, ঠিক তখনই অর্জুনের ডেড বডি ঢুকছে ঘরে, বডি সনাক্ত করার জন্য। যা দেখে বাড়ির সবাই অবাক হয়ে যাচ্ছে আর মিলির হাত থেকে খাবার থালা পড়ে যাচ্ছে।

আরও পড়ুন : লাহিড়ী ম্যানশন কিনতে এলো তুঁতে! এরকম আগুন-পর্ব আগে হলে আরো ভালো হতো বলছেন দর্শক!

এই প্রোমোর কমেন্ট বক্সে কেউ বলেছেন যে, প্রোমোটা প্রথমদিকে ভালো লাগলো শেষটা ভালো লাগলো না। অর্জুনের যেন কিছু না হয়।
কেউ আবার লিখেছেন অর্জুন মরে গেলে তো নাটক শেষ হয়ে যাবে তাহলে কি অর্জুনের মৃত্যু দিয়ে নাটক শেষ দেখাবে?

Related Articles