বাংলা সিরিয়াল

বাংলা টকিজের কথা যেই ব্লুজের জগাকে হারালো অমনি জি বাংলা টকিজের কে প্রথম কাছে এসেছি কে ব্লুজের গীতার প্রতিপক্ষ করে দিলো!

জি বাংলায় নতুন একটি ধারাবাহিক আসছে। এই ধারাবাহিকের নাম কে প্রথম কাছে এসেছি। এই ধারাবাহিকে দেখা যায় যে, মধুবনী একজন সিঙ্গেল মাদার, সে একাই বড় করে তুলেছে তার মেয়ে মিহিকে।

নিজের মেয়েকে বড় করে তুলতে সে কারোর সহযোগিতা নেয় নি, তার কারোর কোনরকম সাহায্যের দরকার নেই, সে ঠিক করেছে সারাটা জীবন সে একাই লড়াই করবে, একলা মায়ের জীবন নিয়ে সে লড়াই করবে। কিন্তু ধারাবাহিকে দেখা যায় তার অফিসের বস তার মেয়েকে বড় করে তুলতে তাকে সাহায্য করে এবং এক্ষেত্রে মধুবনীর মানাও সে শোনে না।

আরও পড়ুন : ফ্লপ আলোর কোলের প্রমোশন করতে করতে জি বাংলা ক্লান্ত ও হয় না এত সাপোর্ট এত প্রমোশনের পরেও প্রতি সপ্তাহে ডাব্বা খায়-আলোর কোলে নিয়ে তুমুল সমালোচনা

অন্যদিকে এই স্যার আঙ্কেলকে নিজের পাপা হিসেবে পেতে চায় ছোট্ট মেয়ে তাই সে বলে স্যার আঙ্কেল যদি আমার পাপা হয় তাহলে তো আমরা একসাথে থাকতে পারবো? এই ধারাবাহিকের প্রোমো দেখে অনেকেই বলেন যে, ধারাবাহিকটি দ্বিতীয় বসন্তের কপি, কারোর কথায় অনেক আগে স্টার জলসায় মন নিয়ে কাছাকাছি বলে এরকম একটি ধারাবাহিক ছিল কেউ কেউ আবার বলছেন যে, বাদল শেষের পাখি ধারাবাহিকের কপি এই ধারাবাহিক।

এখন কোন ধারাবাহিককে এই ধারাবাহিক ফলো করছে, সেটা তো পরে বোঝা যাবে, এখন এই ধারাবাহিকের টাইম স্লট নিয়ে মানুষ হাসাহাসি করছেন কারণ এই ধারাবাহিকটিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবি’র প্রতিপক্ষ হিসেবে দেওয়া হয়েছে।

আরও পড়ুন : জগদ্ধাত্রী সিরিয়ালে বুড়ো সমরেশকে নিয়ে দুই বুড়ি কৌশিকী আর দিব্যা টানাটানি করে, এমন মনে হয় কৌশিকী নায়িকা সমরেশ নায়ক আর দিব্যা 2nd লিড!

যা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“জি বাংলা যেই দেখলো বাংলা টকিজের কথা ব্লুজের জগাকে হারিয়ে দিয়েছে। অমনি বাংলা টকিজের নতুন সিরিয়াল কে ব্লুজের গীতার সাথে দিয়ে দিলো
ডিজাস্টার টকিজের “কে প্রথম কাছে এসেছি” কি পারবে জগার মত গীতাকে হারিয়ে টপার হবে
#geetallb”

Related Articles