বাংলা সিরিয়াল

মেঘ জিষ্ণু নীল ময়ূরী অতীত! হাজারো দর্শক অপেক্ষা করে আছেন রূপের পর্দা ফাঁস হওয়ার পর নীলের মায়ের বক্তব্য শোনার জন্য!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ইচ্ছে পুতুল’। এই ধারাবাহিকে দেখা যায় যে, মেঘের ননদ গিনি যখন বড়লোকের লম্পট ছেলে রূপের প্রেমে পড়ে তখন প্রথম থেকে এর প্রতিবাদ করেছিলো মেঘ, কারণ মেঘ চায় নি, গিনির জীবনটা নষ্ট হোক।

অন্যদিকে সেই সময় গিনিকে পুরোদমে সাপোর্ট করেছে ময়ূরী কারণ সে মেঘকে শায়েস্তা করতে চেয়েছিল। রূপের সাপোর্ট নিয়ে সে নীলের জীবন থেকে ময়ূরীকে সরিয়ে দিতে চেয়েছিল তাই প্রথম থেকেই ময়ূরী খুব ভালো ভালো সার্টিফিকেট দিয়েছেন রূপের বিষয়ে, কিন্তু বাড়ির মধ্যে আর একজন মানুষ ছিলেন যিনি প্রথম থেকেই বলে এসেছেন,রূপ খুব ভালো ছেলে আর তার মানুষ চিনতে কখনো ভুল হয় না,ইনি হলেন সৌরনীলের মা‌।রের সবাই একটা সময় যখন মেঘের কথাকে গুরুত্ব দিয়ে ভাবতে চেষ্টা করেছিলো, সেই সময় দুজন মেঘের তুমুল বিরোধিতা করেছিল একজন সৌরনীলের মা,অপরজন ময়ূরী।

আরও পড়ুন : টিনেজ সিরিয়াল তাই নেগেটিভিটি একটু কমানো উচিত!’তোমাদের রানীকে স্লট পেতে হলে নেগেটিভিটি কমাতে হবে তবেই নতুন প্রতিপক্ষকে ঘায়েল করা যাবে!

গিনি তো রূপের প্রেমে পাগল ছিলোই। এরপর যখন গিনির সাথে রূপের বিয়েটা হয়ে গেলো আর বিয়ের পরদিন থেকে গিনি বুঝতে পারল রূপ কি মানুষ, তখন সে চেয়েও তার পরিবারের লোকের কাছে মুখ খুলতে পারলো না, কারণ সে জেনে বুঝেই এই বিয়েটা করেছে বলে!

দর্শক গিনিকে কষ্ট পেতে দেখে তখন কোথাও না কোথাও আনন্দিত হয়েছে, কারণ গিনি মেঘের কোন কথাকে গুরুত্ব দেয় নি। সেই সময় থেকেই দর্শক অপেক্ষা করছেন সৌরনীলের মায়ের রিঅ্যাকশন জানার জন্য। কারণ তিনি বরাবর বলে এসেছেন, রূপ ভালো ছেলে এবং তার মানুষ চিনতে ভুল হয় না।

তাই রূপের আসল চেহারা ফাঁস হলে গিনির জেঠিমা কী বলবে তা জানতেই সবাই উদগ্রীব।

সোশ্যাল মিডিয়ায় একজন তাই গিনির জেঠিমার ছবি পোস্ট করে লিখেছেন,
“মেঘ জিষ্ণু নীল ময়ুরী এখন অতীত
হাজারো দর্শক অপেক্ষা করে আছে রূপের পর্দাফাঁস হওয়ার পর এনার কি অবস্থা হয়, ইনি কি বলেন”-এই পোস্টের কমেন্ট বক্সে সৌরনীলের মাকে সমালোচনা করে একজন লিখেছেন,“ইনি সেই মানুষ যার মানুষ চিনতে কখনো ভুল হয় না”

আরও পড়ুন : ডাক্তার হওয়ার নিনজা টেকনিক ছাড়া ইচ্ছে পুতুলের অনেক কিছুই দেখানোর বাকি আছে!’ইচ্ছে পুতুলের আলোচনায় তোমাদের রাণীকে টেনে এনে কটাক্ষ!

Related Articles