বাংলা সিরিয়াল

ডাক্তার হওয়ার নিনজা টেকনিক ছাড়া ইচ্ছে পুতুলের অনেক কিছুই দেখানোর বাকি আছে!’ইচ্ছে পুতুলের আলোচনায় তোমাদের রাণীকে টেনে এনে কটাক্ষ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রাণী’। এই ধারাবাহিকের বিপরীত স্লটে হয় জি বাংলার ‘ইচ্ছে পুতুল’। তোমাদের রাণী ধারাবাহিকে দেখা যায় যে,রাণী ডাক্তার হ‌ওয়ার স্বপ্ন দেখে,আর এই স্বপ্ন পূরণ করতেই সে নিজের বিয়ে ভেঙে ঘর ছাড়ে।

অন্যদিকে ইচ্ছে পুতুল ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মেঘ ময়ূরী দুই বোনের গল্প‌। মেঘকে সব দিক থেকে হিংসা করে ময়ূরী, মেঘের সংসার ভেঙে দিতে চায় সে, যদিও মেঘই নিজের রক্ত দিয়ে একটু একটু করে ময়ূরীকে বাঁচিয়ে রেখেছে। দুই বোনের এই টানাপোড়েনের গল্পই হলো ইচ্ছে পুতুল।

আরও পড়ুন : শিমুলের হয়ে কথা বলছে তার শাশুড়ি!‘ শাশুড়ি কবে পালটি খেলো?’প্রশ্ন উঠেছে নেট পাড়ায়!

অনেক সময় দেখা যায় যে ইচ্ছে পুতুল তোমাদের রানীর বিপরীতে হওয়ার কারণে রানীর ভক্তরা ইচ্ছে পুতুল নিয়ে সমালোচনা করে, তারা বলেন ইচ্ছে পুতুলে দুই বোনের রেষারেষি ছাড়া দেখার আর কিছুই নেই।

এই সমালোচনার জবাব দিয়ে একজন ইচ্ছে পুতুল ভক্ত লিখলেন যে ইচ্ছে পুতুলে অনেক কিছু দেখানোর আছে। তবে এই আলোচনার মধ্যেও তিনি তোমাদের রানীকে তুলে এনে কটাক্ষ করেছেন, যা দেখে চটেছেন তোমাদের রানীর দর্শকরা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ যারা যারা বলছেন ইচ্ছে পুতুল এ গল্প নেই বাজে গল্প তাদের বলছি ইচ্ছে পুতুল এর গল্প এখানো শুরু হয়নি এখনো অনেক কিছু বাকি আছে তা সেগুলো দেকাতে দেকাতে আরও ১ বছর লেগে যাবে যেমন
রুপের পর্দা ফাঁস
ময়ূরী নীলের বিয়ে
ময়ূরীর পর্দা ফাঁস
মেঘ জিষ্ণু এর বিয়ে
মেঘ নিজেকে নির্দোষ পমান করবে
মেঘের বড় গায়িকা হওয়ার সপ্ন পূরন
১০ বছর পর গানের ফাংশনে নীল মেঘের দেখা
নীলের অনুশোচনা
মেঘের প্রত্যাবর্তন
ময়ূরীর সকল অপরাধের শাস্তি

এখনো অনেক কিছু দেখানো বাকি আছে শুধু ডাক্তার হওয়ার নিনজা টেকনিক ছাড়া ”

আরও পড়ুন : ‘তুঁতে একদম আলাদা লেভেলের ভাই! অন্য নায়িকাদের মত মুখ বুজে অন্যায় সহ্য না করে দরজা ধাক্কা মেরে খুলে দিল!’ তুঁতে নিয়ে উচ্ছ্বসিত দর্শক!

Related Articles