বাংলা সিরিয়াল

শিমুলের নায়ক হিসেবে মনের কথাতে এন্ট্রি নেবে হানি বাফনা! কী বলছেন এই প্রসঙ্গে হানি?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, পরাগ তার ছাত্রী প্রিয়াঙ্কার সাথে বিয়ের পিঁড়িতে বসছে, অন্যদিকে শতদ্রু সাথে যখন শিমুল বিয়ের স্বপ্ন দেখছিলো, ঠিক তখনই শতদ্রুর মা এসে শিমুলকে অপমান করে।

শিমুল সব দিক চিন্তা ভাবনা করে শতদ্রুকে ফিরিয়ে দেয়, এইভাবে শিমুলের ভবিষ্যৎ সম্পূর্ণ অনিশ্চিত হয়ে যায়! দর্শক বুঝতেই পারেন না যে পরাগ না শতদ্রু কার সাথে মিল হতে চলেছে শিমুলের?

অন্যদিকে এই ধারাবাহিক দেখা যায় বিয়ের দিন পরাগকে বিষ খাওয়ানো হয়েছে। অসুস্থ পরাগকে বিছানায় শুইয়ে রেখে সকলে যখন শিমুলকে দোষারোপ করতে ব্যস্ত, তখনও শিমুল পরাগের কথা ভেবে পরাগকে হাসপাতালে দেওয়ার কথা বলছে।

অন্যদিকে শিমুলের যে শাশুড়ি মা এতদিন শিমুল বলতে অজ্ঞান ছিল সেই শাশুড়ি মা পুলিশের সামনে শিমুলের পক্ষ না নিয়ে শিমুলের বিপক্ষে কথা বলেন। তিনি পরিষ্কার জানান যে, কার মনে কি আছে তিনি জানেন না তাই শিমুল যে এই কাজ করেনি তা তিনি পরিষ্কার করে বলতে পারবে না।

আরও পড়ুন : চিনি সুপার ডিজাস্টার!তুঁতের ৪.৭ গ্যাপে লিড করা স্লটে চিনি .২+ গ্যাপে স্লট হারা!

একমাত্র পুতুল দি শিমুলের পাশে দাঁড়ায় এবং বলে শিমুলে এই কাজ করতে পারে না। শাশুড়ির কথা শুনে যখন পুলিশ শিমুলকে তুলে নিয়ে যায় তখনও শিমুল বলে সে নিজেকে নির্দোষ প্রমাণ করেই ফিরবে! অন্যদিকে বিপাশা, সুচরিতা রা শিমুলের বাপের বাড়ির লোককে ফোন করে জানায় শিমুলের বিষয়টা! তবে সম্প্রতি শোনা যাচ্ছে যে কার কাছে কই মনের কথা ধারাবাহিকে বকুল কথা ও সোহাগ জল ধারাবাহিক খ্যাত অভিনেতা হানি বাফনা এন্ট্রি নেবেন।

এই কথা শুনে অনেকেই আশা করছেন যে, তাহলে হয়তো শিমুলের নায়ক হিসেবেই তাকে দেখানো হবে!
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কার কাছে কই মনের কথা তে এন্ট্রি নিতে পারে হানি দা।

আরও পড়ুন : অনিকেতের বোনের জন্যই অনিকেত বুঝলো শ্যামলী কিঞ্জলের মৃত্যুর জন্য দায়ী নয়! নৈলে শ্যামলীর অনেক বড় ক্ষতি হয়ে যেত!

শোনা যাচ্ছে কার আছে কই মনের কথা ধারাবাহিকে শিমুল দির নায়ক হিসেবে প্রত্যাবর্তন করতে চলেছেন।এ প্রসঙ্গে যদিও হানি দা বলেছে,“দর্শকরা দেখতে থাকুন।শিমুলের নায়ক হব,না অন্য চরিত্র করবো তা সময় বলবে।”

Related Articles