বাংলা সিরিয়াল

প্রথমা কাদম্বিনীতে হানি বাফনার অভিনয় বেশ প্রশংসিত হয় তারপর শুভ বিবাহ! একটার পর একটা বিফলতার পর আবার ব্লকবাস্টারের অপেক্ষায় হানি বাফনার দর্শক!

ক্যারিয়ার জীবনে একটার পর একটা বিফলতার পর আবার‌ও ঘুরে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেতা হানি বাফনা। তার মতো কেরিয়ার গ্রাফ খুব কম মানুষের হয় যে মানুষটির দুর্বল বা কম টিআরপি প্রাপ্ত ধারাবাহিক নিয়ে সবথেকে বেশি আলোচনা হয়।

হ্যাঁ সাধারণত কোন হিরোর ক্ষেত্রে দেখা যায় সে যদি এমন কোন ধারাবাহিক করে সেই ধারাবাহিক টি দীর্ঘ সময় ধরে টিআরপি বিহীন হয়ে থাকে তাহলে তার জন্য সেই হিরোকে রীতিমতো সমালোচিত হতে হয় কিন্তু জনপ্রিয় অভিনেতা হানিফ আপনার ক্ষেত্রে তা ঘটে নি।

আরও পড়ুন : তেজের ভালোবাসার মানুষ সুধা!সকলের সামনে সুধাকে গোলাপ দিল তেজ! শুভ বিবাহের নতুন প্রোমো দেখে বলছেন দর্শক।

২০১৭ সালে বকুল কথা সিরিয়ালের মধ্য দিয়ে ছোট পর্দায় তার হিরো রোলে তার এন্ট্রি, এই ধারাবাহিক টি তার যতটা প্রশংসিত হয়েছিলো বঙ্গ সেরা হওয়ার কারণে ঠিক ততখানি প্রশংসা পায় হিরোর অভিনীত ধারাবাহিক প্রথমা কাদম্বিনী। এই ধারাবাহিকে হানির অভিনিত দ্বারকানাথ চরিত্রটি আজও দর্শকের চোখে আদর্শ।

সান বাংলার শ্যামা ধারাবাহিকটি দীর্ঘ সময় না চললেও এই ধারাবাহিকে হানির অভিনয় মুগ্ধ করেছে দর্শককে। তবে একটার পর একটা বিফলতার পর বর্তমানে স্টার জলসার শুভ বিবাহ ধারাবাহিক এর মধ্য দিয়ে আবার সফলতা পেতে শুরু করেছেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“২০১৭ সালে বকুল কথা শুরু হওয়ার পর তুমুল জনপ্রিয়তা পায় সিরিয়ালটি, ওয়েস্ট বেঙ্গল টপার ছিলো একটানা ২ মাস..স্লট লিডিং থাকতে থাকতেই ২০২০ সালের ১লা ফেব্রুয়ারিতে বকুল কথা শেষ হওয়ার পর এক এক করে প্রথমা কাদম্বিনী, বীণাপানি, সোহাগ জল, শ্যামা সিরিয়ালগুলো হানি বাফনার ক্যারিয়ারে এক অভিশাপের নাম… কোনো সিরিয়ালই তেমন হিট তো হয়ই নি এমনকি সেগুলো ১ বছরও চলে নি…

আরও পড়ুন : দুর্জয়ের অপারেশন করা ডাক্তারকে ধরলো রানী আর রানীকে ধরলো অনিশা!টানটান পর্ব তোমাদের রানী তে!

প্রথমা কাদম্বিনী তে হানি বাফনার অভিনয় বেশ প্রশংসিত হয়… এরপর ২০২৪ সালে এলো সেই এক্রপলিসের ব্যানারে (বকুল কথা যাদের প্রজেক্ট ছিলো) শুভ বিবাহ…আবারও এক্রপলিস হানি বাফনার জন্য সৌভাগ্য ও সফলতা বয়ে আনলো…জমজমাট ও ভালো রেটিং নিয়ে এই মূহুর্তে বাংলা টেলিভিশনে দাপিয়ে বেড়াচ্ছে শুভ বিবাহ…হানি বাফনার কাছ থেকে আমরা আরও একটা ব্লকবাস্টারের অপেক্ষায়…”

Related Articles