বাংলা সিরিয়াল

এক সিরিয়ালে আর কতবার নায়ক চেঞ্জ হবে ভাই প্রথমে রাহুল তারপর ইন্দ্রাশিষ আর এখন অর্ণব এতবার নায়ক চেঞ্জ করার পর তো টপার হওয়া উচিত ছিলো

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘হর গৌরী পাইস হোটেল’। এই ধারাবাহিকে দেখা যায় যে, বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখানো হচ্ছে যে, ঐশানী আর শঙ্কর মারা গেছে।

কিন্তু ঐশানীর মেয়ে হুবুহু ঐশানীর মতো দেখতে হয়েছে। যদিও তার পুরোনো কথা বা ছোটবেলাকার কথা কিছু মনে নেই কিন্তু তার ঠাকুমা মহেশ্বরী আজও তার অপেক্ষায় দিন গোনে, যে একদিন তার নাতনি ধী ফিরে আসবে। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছিলো যে, এই ধারাবাহিকে নায়কের চরিত্রে ছিলেন ইন্দ্রাশীষ রায়।

সম্প্রতি দেখা যাচ্ছে যে, এই ধারাবাহিকে নায়কের চরিত্রে আছেন অর্ণব। অর্ণব আলতা ফড়িং ধারাবাহিক খ্যাত চরিত্র। এই ধারাবাহিকে খুব সুন্দর নতুন একটি লুকে অর্ণবকে দেখা যাচ্ছে। এই ধারাবাহিকের সাম্প্রতিককালের পর্ব দেখে দর্শক বলছেন বারংবার এই ধারাবাহিকে নায়ক চরিত্র পরিবর্তন হচ্ছে। এমনটা কেন?

আরও পড়ুন : এটা ওনার নাম আর এগুলো সব ওনার!আসলে কে উনি?কি রহস্য আছে লুকিয়ে? আমাকে খুঁজে বের করতেই হবে!নতুন টুইস্ট উড়ান ধারাবাহিকের!

এতবার নায়ক-চরিত্র পরিবর্তন করলে বর্তমানে তো এই ধারাবাহিক টপার হওয়া উচিত কিন্তু সেই হিসেব অনুযায়ী ধারাবাহিক তো আশানুরূপ টি আর পি পাচ্ছে না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই বিষয়টি নিয়ে রীতিমত সমালোচনা করে লিখেছেন যে,“এক সিরিয়ালে আর কতবার নায়ক চেঞ্জ হবে ভাই প্রথমে রাহুল তারপর ইন্দ্রাশিষ আর এখন অর্ণব
এতবার নায়ক চেঞ্জ করার পর তো টপার হওয়া উচিত ছিলো”

Related Articles