বাংলা সিরিয়াল

Panday Store 2 এর promo র মত হরগৌরী পাইস হোটেলের নিউ প্রোমো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘হর‌ গৌরী পাইস হোটেল’। এই ধারাবাহিকে দেখা যায় যে,শঙ্কর ঐশানী দুজনে সম্পূর্ণ বিপরীত মেরুর দুই মানুষ। এই ধারাবাহিকে ঘটনাচক্রে তাদের দুজনের বিয়ে হয়ে যায়।
অথচ তাদের মধ্যে আত্মার এতটাই টান, যে, তারা একে অপরের বিপদে পাশে দাঁড়ায়।

শঙ্কর অল্প শিক্ষিত হলেও ঐশানীর পড়াশোনার জন্য সে সব সময় ঐশানীকে সাপোর্ট করে এবং ঐশানীর বাপের বাড়ির লোকের যেকোনো সমস্যায় তার পাশে দাঁড়ায়। এই ভাবেই দুজনের মনের মিল হয় আর দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হয়।

এরপর ঐশানী প্রথমে সিক্রেট স্পাই এজেন্ট হয় ও শংকরকে লুকিয়ে দেশের নানান রকম কাজ করতে থাকে,তারপরে সে আইপিএস অফিসার হয়। তখন মহেশ্বরী তার ওপর নানান রকম নিয়মকানুন চাপায় এবং বলে বাইরের সংসার এবং সমাজ সবটাই তাকে এক সাথে সমান তালে মিলিয়ে মিশিয়ে চলতে হবে।

এরপর দেখা যায় শংকর ঐশানীর ছোট্ট একটি বাচ্চা হয় তার নাম ধৃতি। তাদের সংসার বেশ সুখের ছিল কিন্তু আচমকাই সেই সংসারে ঝড় ওঠে, ধারাবাহিক ১৫ বছরের লিপ নেয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
হরগৌরী পাইস হোটেলের রুদ্রশ্বাস Precap এ দেখা যাচ্ছে যে,কালকের পর্বে মারা যাবে শঙ্কর ঐশানী,শুধু ধৃতি একা বেঁচে থাকবে। তাকে কুড়িয়ে নিয়ে যাবে একজন,এরপর গল্পে আসবে ১৫ বছরের লিপ।‌ অন্যদিকে ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখানো হচ্ছে যে, মহেশ্বরী ছোট্ট ধৃতির ছবি দেখছে আর বলছে,কত দিন ধরে তোর জন্য অপেক্ষা করছি।

আরও পড়ুন : অর্চি তখন মুনের পেছনে ঘুরতো আর মুন বিক্রমের সাথে মুভ অন করে!-ইষ্টিকুটুমের মেন কালপ্রিট অর্চি মনে করেন দর্শক!

এরপর দেখা যায় ধৃতিকে সে অনেক বড় হয়ে গেছে আর তার মুখটা হুবুহু ঐশানীর মতো দেখতে হয়েছে। এই প্রোমো দেখে দর্শক বলছেন যে,“Panday Store 2 এর promo র মত লাগল। তার remake করছে কি??? but 2 flop ছিল তাই offair”

Related Articles