বাংলা সিরিয়াল

সবুজের পরে স্বস্তিক সারাক্ষণ লাভ ইউ লাভ ইউ করে!ব্লুজের সব হিরোই একই অবস্থা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গীতা এলএলবি’। এই ধারাবাহিকে দেখা যায় যে, যে ছেলেটি গীতাকে ভালোবাসতো তাকে ঠকিয়ে নিজেকে গীতা বলে পরিচয় দিয়ে বিয়ে করে গীতার বড় দিদি গিনি, কিন্তু যখন সবকিছু জানাজানি হয়ে যায় তখন না গিনি সুখী হয়, না গিনির বর সাত্ত্বিক সুখী হয়।

গিনি বারবার আবেদন অনুরোধ করতে থাকে যে, সাত্ত্বিক যেন তাকে ছেড়ে না যায়, কিন্তু সাত্ত্বিক জানায় যে, কোনদিনও তো গিনির পাশে সে ছিলোই না, সে তার পাশেই ছিলো, যাকে সে প্রথম ‘আই লাভ ইউ’ বলেছিলো। এরপর সে গিনিকে জানায়, তারা এক ঘরে থাকলেও তাদের মধ্যে একটি লক্ষণ রেখা থাকবে, সেটা যদি গিনি কখনো ক্রস করে তাহলে সাত্ত্বিক ঘরের‌ও বাইরে বেরিয়ে যাবে।

অন্য দিকে গিনির দেওর স্বস্তিকও গীতার প্রেমে পড়ে গেছে। কিন্তু আশ্চর্যের বিষয় হলো যে এতদিন ধরে গীতাকে ফলো করবার পরেও স্বস্তিক বুঝতে পারেনি,এই গীতাই হল সেই মানুষ যাকে তার দাদা ভালোবাসতো, এমনকি নিজের দাদার সাথে ফোনে কথা বলে সে বুঝতে পারে নি দাদার কণ্ঠস্বর!

কিন্তু দর্শক বলছেন একজন নায়ক হওয়ার পরেও স্বস্তিক আই লাভ ইউ বলা ছাড়া আর কোন কাজই করে না। তাকে যেন আই লাভ ইউ বলা একটা সো পিস লাগে।

একজন লিখেছেন যে,“মাধবীলতা খ্যাত (সুশ্মিত) অর্থাৎ সবুজ এর পর আরও এক অভাগা হিরো স্বস্তিক যে সবুজ এর মতো সারাক্ষণ Love you, love you করে যায়

আরও পড়ুন : আত্মা নয়, পার্বতীর track এই তুমি আশেপাশের টিআরপি বাড়ছে! নিমফুলের টিআরপি কমছে!

সবুজ কে তাও প্রতিটা এপিসোড এ দেখাইতো আর স্বস্তিক কে কয়েক এপিসোড পর পর দেখায় আর যখন’ই দেখায় তখন’ই love you geeta love you geeta বলে জব করে….!!
তারপর ও স্বস্তিক গীতা জুটিটা বড্ড দারুন লাগে
দেখুন “গীতা LLB”
#GeetaLLB” কমেন্টে একজন লিখেছেন যে,“ব্লুজ এর গুলো আই লাভ ইউ বলাতে এগিয়ে
মাধবীলতা,বরণ,গিতা

সবের হিরোরই এমন অবস্থা”

Related Articles