বাংলা সিরিয়াল

‘শিক্ষিত মেয়ে গীতা ‘স’ কে ছ উচ্চারণ করছে স্বস্তিক কে বলছে ছছতিক!ব্যাপার টা খুবই অসহ্যকর!’গীতা এল এল বি দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবি, এই ধারাবাহিকে দেখা যায় যে, গীতাকে যে ছেলেটা ভালোবাসতো, গীতা যাকে চোখেও দেখেনি শুধু গলার স্বর শুনেছে, সেই ছেলেটা বড়লোক জেনে তার সাথে পালিয়ে গিয়ে বিয়ে করে গীতার দিদি গিনি। এরপর সেই ছেলেরই ছোট ভাই স্বস্তিক প্রথম দেখায় গীতার প্রেমে পড়ে,অন্যদিকে গিনির বর যখন জানতে পারে যার সাথে সে ফোনে কথা বলেছে সে গীতা গিনি নয় তখন গিনিকে সে কোনদিনও মন থেকে মানতে পারে না অন্যদিকে গরীব বাড়ির বস্তির মেয়ে হওয়ার জন্য শ্বশুরবাড়িতেও গিনি ও সম্মান পায় না আর গীতার মা মেয়ের বিবাহ বার্ষিকীতে গিফট নিয়ে গেলে তাকে চূড়ান্ত অপমানিত হয়ে ফিরে আসতে হয়!

আরও পড়ুন : ভাগ্না বউকে বরণ করছে তিন মামা!নতুন কনসেপ্ট দেখে মিলি দেখার উৎসাহ আরো বেড়ে গেল!

সমস্ত কিছু শুনে গীতা ঠিক করে সে এই বাড়ির লোকেদের ওপর বদলা ঠিক নেবে, তার মাকে যারা অপমান করেছে তাদেরকে সে ছাড়বে না, গীতার এই ড্রামা কুইন অবতার দেখে তার প্রশংসায় যেমন পঞ্চমুখ হয়ে উঠছেন দর্শক তেমনি শিক্ষিত মেয়ে একজন পাশ করা উকিল হওয়ার পরেও গীতার প্রনাউন্সেশন ভুল শুনে হাসছেন দর্শক।

এই বিষয়টা নিয়ে রীতিমতো trolling শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় একজন এই বিষয়টার দিকে আলোকপাত করে লিখেছেন যে,“একটা শিক্ষিত, পড়ালেখা জানা মেয়ে ‘স’ কে ছ উচ্চারণ করছে
স্বস্তিক কে বলছে ছছতিক, আসুন কে বলে আছুন, শুরু কে বলে ছুরু
ব্যাপার টা খুবই অসহ্যকর।”

ঐ পোস্টের মধ্যেই একজন কমেন্ট করে লিখেছেন যে,“ওটা নাটকীয় করার জন্য সংলাপে করানো হয়, আর শিক্ষিত হ’লেই যে উচ্চারণ perfect হবে এটা ঠিক ধারণা নয়, জেলা ভিত্তিক , origin ভিত্তিক উচ্চারণ আলাদা হয় অনেকের ।”

Related Articles