বাংলা সিরিয়াল

গীতার ঢাল অগ্নিজিৎ!শত্রুই ঢাল হয়ে গীতাকে কে বাঁচায় আর গীতা চিৎকার করে বলে অগ্নিজিৎ মুখার্জী!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গীতা এলএলবি। এই ধারাবাহিকের প্রোমো তে দেখানো হচ্ছে যে স্বস্তিক কে মারার ফাঁদ পাতা হয় এবং সেই ভাবে গীতাকে নিয়ে আসা হয় এবং তারপর গীতাকে মারবার চেষ্টা করা হয়, গীতা গুন্ডাদের সাথে মারপিট করে এবং একটার পর একটা সেকশন নাম্বার বলতে থাকে তখন একজন এসে বলতে থাকে যে, তোমাকে ফাঁদ পেতে এখানে ডেকে নিয়ে আসা হয়েছে এবং তারপর মারা হবে এটা কত নাম্বার সেকশনে হবে?

এই ধারাবাহিকের প্রোমো দেখে দর্শক খুশি হলেও দর্শকদের মধ্যে অনেকেই বলছেন যে ধারাবাহিকের প্রোমোটা একটু টুইস্টিং হলে তারা আরো বেশি খুশি হতেন।

আসলে যদি এমনটা দেখানো হতো যে গীতাকে মারার চেষ্টা করা হচ্ছে, তখন গীতাকে বাঁচাতে নিজের সমস্ত ইগো ঝেড়ে ফেলে ঢাল হয়ে ছুটে আসবে অগ্নিজিৎ মুখার্জী,তাহলে এই ধারাবাহিকের প্রোমোটা আগুন হতো এবং এই প্রোমো দিয়ে গীতা এল এল বি টিআরপি তালিকায় আগুন ধরিয়ে বেঙ্গল টপার পর্যন্ত হতে পারতো বলে মনে করছেন দর্শক।

আরও পড়ুন : সত্যি ওকে দেখলে এত হাসি পাচ্ছে!বউ দেখার জন্য নার্সিংহোমে গেছে আবার বলে কিনা সাসপেন্ড করবে-তোমাদের রাণী দেখে হাসছেন দর্শক!

ঠিক কী কীরকম প্রোমো হলে দর্শক খুশি হতেন তা নিয়েও নানান রকম জল্পনা কল্পনা শুরু হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গীতার নতুন প্রমো এমন হলে খুশি হতাম!ভজন কাউকে একটা কথা বলছিল গীতার ব্যাপারে তখন গীতা সেটা রেকর্ড করে অগ্নিজিৎ কে দেখায় সেই রেকর্ড এ স্পষ্ট শোনা গেছে ভজন স্বস্তিক

কে মারার প্লান করেছিল ঠিক তখনই ওটা শুনে অগ্নিজিৎ চমকে যায় আর গীতাকে কিছু বলতে যাবে তখনই পাশ থেকে ভজন গীতার দিকে বন্দুক তাক করে বলে এবার তুই খালাস তখনই অগ্নিজিৎ ঢাল হয়ে গীতাকে কে বাঁচায় আর গীতা চিৎকার করে বলে অগ্নিজিৎ মুখার্জি
কে কে একমত আমার সাথে!”

Related Articles