বাংলা সিরিয়াল

আসছে স্টার প্লাস এ আমাদের গীতা LL.B রিমেক! জুলাই মাসেই শুরু হবে তার শুটিং!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গীতা এল এল বি। এই ধারাবাহিকে দেখা যায় যে,গীতা একজন গরীব পরিবারের মেয়ে, অনেক কষ্ট করে সে আইন পাশ করে এবং উকিল হয়, ৫০০ টাকা ফিজ তার,তবু তার মক্কেল জোটে‌ না।

এরপর পদ্মর শ্লীলতাহানির কেস গীতা পায়। এই কেস নিয়ে সে লড়াই করে, কারণ এই কেস ছিলো অগ্নি জিৎ মুখার্জির কেস, যে মানুষটার জন্য একদিন তার বাবার মত সৎ উকিল গনেশ গাঙ্গুলী কোর্ট চত্বর ছেড়েছিলো। তাই নিজের পরিচয় প্রতিষ্ঠা ও বাবার লড়াই এই দুটো কথা ভেবেই সেদিন কেস লড়ে সে।

এরপর এই কেসে সে জিতে যায় ও এই কেসের দৌলতেই তার সাথে পরিচয় হয় তার স্বস্তিকবাবুর। যে তাকে পাগলের মতো ভালোবাসে ,এরপর তাদের দুজনের বিয়ে হয়। সম্প্রতি দেখা যাচ্ছে যে, এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে,

আরও পড়ুন : ব্লুজের মতো বাজে প্রোডাকশন দেখিনি!সিরিয়ালের প্রোমোশন করে না!সেম কাহিনীসেম ডায়লগ রিপিট করে!

যেখানে দেখা যাচ্ছে যে, যে স্বস্তিক এতদিন গীতাকে বাঁচিয়েছে, লেডি সলমন বলেছে, লড়াই করতে উদ্বুদ্ধ করেছে, সেই স্বস্তিক আজ বলছে, তোমার শ্বশুর হয়, তুমি ভেবে দেখো তার বিরুদ্ধে তুমি কেস লড়বে কিনা! সম্প্রতি জনপ্রিয় ধারাবাহিক এই গীতা এলএলবির রিমেক করছে স্টার প্লাস, যা নিয়ে খুশিতে ফেটে পড়েছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আসছে স্টার প্লাস এ আমাদের গীতা LL.B রিমেক জুলাই মাসেই শুরু হবে তার শুটিং, গীতা ফ্যান হয়ে এইটা আমাদের অনেক বড় পাওয়া হিন্দিতে গীতা হিসেবে কাকে নিবে সেটা দেখার জন্য অধির আগ্রহে আছি চাই ওটাও জানি ভালো ফলাফল করতে পারে!#গীতা_LL.B”

Related Articles