বাংলা সিরিয়াল

গীতার কোপ লাগলো পিঠএ বেন্ডেজ মাথায়?এটা কি?-স্লটলিড করে বলেই গাঁজা মেনে নেব না

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গীতা এলএলবি। এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে গীতা মারা গেছে এটা ভেবে সবাই আনন্দ করছে এবং কৃপান পদ্মকে তুলে এনেছে।

কৃপান চাইছে পদ্ম সকলের সামনে নাচ করুক এবং সে পদ্মের মাথায় মদের বোতল ঢেলে দিতে চেষ্টা করছে, এরকম সময় পদ্ম সেখান থেকে পালায় আর কৃপানোর গুন্ডারা তাকে খুঁজতে থাকে। পদ্মকে তখন সেভ করে কৃপানের কাছে নিয়ে আসে এবং কৃপাণকে উপযুক্ত জবাব দেয়। অন্যদিকে স্বস্তিকের বউ হয়ে যখন স্বস্তিকের বাড়িতে কাব্যা ঢোকে, তখন স্বস্তিকের মা জানায় ছেলে ছাড়া সে বউকে বরণ করে তুলবে না।

অন্যদিকে ছেলে কোথায় তা জানে না অগ্নিজিৎ মুখার্জী। তার ছেলেকে নিজের জীবন বাজি রেখে বাঁচিয়ে রেখেছে গীতা। তবে ধারাবাহিকের মধ্যে ধুমধারাক্কা এপিসোড হলেও কতগুলো বিষয় নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন দর্শক।

তা হল গীতাকে কোপ মারা হয় তার পিঠেতে আর গীতার মাথায় ব্যান্ডেজ কেন? আবার স্বস্তিক যেখানে এক কোপ খেয়ে একমাস হাসপাতালে থাকলো, সেখানে গীতা দুই কোপ খেয়ে সুস্থ। এটা কেমন করে হয়?

আরও পড়ুন : দুনি আর মনে হয় বাবার কাছে যাবে না!-তোমাদের রানী তে জয়ের আচরণ দেখে বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“এটা ট্রল পোস্ট না, এটা না বলেই পারলাম না-গীতার কিছু কমন টপিক সেটা হলো ঐ পদ্ম কৃপাণ এর ভয় এ দৌড় দিবে গীতা বাথরুমে থাকলেও এসে বাচাবে।
আর লেখক এর কি মাথা গেছে?স্বস্তিক এক কোপ খেয়ে একমাস ধরে হাসপাতালে থাকলো আর এদিকে গীতা দুই কোপ

খেয়েও দুইদিনে সুস্থ
তাও মানলাম কিন্তু গীতার কোপ লাগলো পিঠ এ বেন্ডেজ মাথায়?এটা কি?
স্লট লীড করে বা আমার প্রিয় সিরিয়াল বলে যে এসব গা*জাও মেনে নিবো এটা কিন্তু না”

Related Articles