বাংলা সিরিয়াল

অগ্নিকন্যার ডায়লগ বলার ছিড়ি!বেচারা সস্তিক বউ এর মুখে শুদ্ধ ভাবে নিজের নাম আর ভালোবাসি কথা টা ও শুদ্ধ ভাবে শুনতে পারল না-গীতা নিয়ে চরম ট্রোলিং!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গীতা এল এল বি।’ এই ধারাবাহিকে দেখা যায় যে, গীতা হলো একজন অগ্নি-কন্যা। সে একজন উকিল, গরীব ঘরের মেয়ে সে, কিন্তু পড়াশোনা করে, সে মস্ত বড় উকিল হয়েছে। গীতা উকিল হয়ে সে পদ্মর শ্লীলতাহানীর কেস লড়েছে ও জিতেছে।

এরপর ধারাবাহিকে দেখা যায় যে,গীতা স্বস্তিককে বিয়ে করবে বলে কনে সেজে বসে আছে। কিন্তু বিয়ে টা শেষমেষ হয় না,কারণ কৃপাণ জেলে বসে থেকেই ষড়যন্ত্র করতে শুরু করে। তারপর স্বস্তিক কে মেরে ফেলার চেষ্টা করা হয় আর সাত্ত্বিক ও গীতার মধ্যে প্রেমের সম্পর্ক রটিয়ে দেওয়া হয়।

গীতা ছুটতে ছুটতে হাসপাতালে চলে আসে, কিন্তু হাসপাতালে সবাই গীতাকে খারাপ ভাবে ও গীতাকে দোষ দিতে থাকে। এমনকি পদ্ম‌ও গীতার বিরুদ্ধে কথা বলে। শেষমেষ গীতা কে ফোন করেন ব্রজবালা দেবী, তিনি বলেন, তিনি গীতার পাশে আছেন। এরপর গীতা হাসপাতালে গিয়ে কাঁদতে থাকে আর স্বস্তিক বাবু যাতে সুস্থ হয়ে যায়, সেই কথা বলতে থাকে।

আরও পড়ুন : মেয়েবেলা যেখানে এতো তাবড় তাবড় Casting নিয়ে ৭:৩০ টার স্লটে ডিজাস্টার হয়েছিল!সে তুলনায় ৮:০০ টার স্লটে উড়ান!-উড়ানের টাইম নিয়ে হাসাহাসি

কারণ স্বস্তিক বাবু সুস্থ না হলে কোর্টে সত্যি প্রমাণ হবে না। গীতা তখন কেঁদে কেঁদে অনেক কথা বলতে থাকে। কিন্তু গীতার এই ডায়লগ ডেলিভারি নিয়ে চরম ট্রোলিং হতে থাকে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অগ্নিকন্যার ডায়লগ বলার ছিড়ি ছস্তিক বাবু আমি আপনাকে ভালবাছি আমি ছবছময় আপনার ছাথে ছাথে থাকব। ছস্তিক বাবু আমার জন্য আপনাকে বাছতে হবে।

আমি ছব ছময় আপনার পাছে পাছে থাকব। আপনার খুনের ছাক্ষি বের করে আমি খুনি কে ছাস্তি দিব বেচারা সস্তিক বউ এর মুখে শুদ্ধ ভাবে নিজের নাম আর ভালোবাসি কথা টা ও শুদ্ধ ভাবে শুনতে পারল না”

Related Articles