বাংলা সিরিয়াল

সিরিয়াল পদ্মকে নিয়ে ঝুলছে! গীতা স্বস্তিকের মিল হবে কিনা জানি না! বিয়ে হলেও নায়ক এক মাসে একবার আসবে! গীতা এল এল বি নিয়ে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গীতা এলএলবি’। এই ধারাবাহিকে দেখা যায় যে, গীতা ও গিনি দুই বোন পর্দাতে পুরো আগুন লাগিয়ে দিচ্ছে, একদিকে গীতা কোর্ট চত্বরে পদ্মর শ্লীলতাহানি কেস নিয়ে লড়ছে আর গিনির শ্বশুরকে নাকানি চোবানি খাওয়াচ্ছে, অন্য দিকে গিনি মুখার্জী বাড়ির ভেতরে রীতিমত লড়াই শুরু করেছে নিজের মর্যাদা এবং স্বীকৃতি পাওয়ার লড়াই।

গিনি সাত্ত্বিকের ভালোবাসা পাওয়ার জন্য লড়াই করে যাচ্ছে, কিন্তু পাচ্ছে না, অন্যদিকে গীতার প্রেমে হাবুডুবু খাচ্ছে সস্তিক! অন্য দিকে সাত্ত্বিক তো প্রথম থেকেই গীতাকেই ভালোবাসতো এবং এখনো সে গীতাকেই ভালোবাসে, সাত্ত্বিকের বিরক্ত করা থেকে বাঁচার জন্য গীতা বলে সে অন্য একজনকে ভালোবাসে এবং তার বয়ফ্রেন্ড হিসেবে স্বস্তিকের সাথে কথা বলায় সাত্ত্বিককে‌।

আরও পড়ুন : ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালটা জঘন্য হলে আপনাদেরকে দেখতে কে বলেছে? অনুরাগের ছোঁয়া শুধু সিরিয়াল নয়!আমাদের ইমোশন!

অন্যদিকে দর্শক যত নায়ক নায়িকার রোমান্স দেখতে চাইছেন, তত হতাশ হচ্ছেন কারণ ধারাবাহিক শুরু হওয়ার পর থেকে এখন অবধি কোর্ট কেস চলছে।

কবে যে এই কেস মিটবে আর গীতা সস্তিকের বিয়ে হবে তার কোন ঠিক নেই কিন্তু নায়ক-নায়িকার রোমান্স দেখার জন্য দর্শক মুখিয়ে রয়েছেন সেই কারণে গীতা আর স্বস্তিক রিলসে রোমান্স করে শেয়ার করছেন দর্শকদের আনন্দ দিতে,এটাই মনে করছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সিরিয়াল তো পদ্ম নিয়ে ঝুলছে।এদের মিল দেখা হবে কিনা জানিনা।বিয়ে হলেও নায়ক ১ মাসে ১ বার আসবে। ওরা সেটা জানে হয়তো তাই Reels এ রোমান্স করে আমাদের আনন্দ দিচ্ছে। দুজনকে বেশ সুন্দর লাগছে। স্বস্তিক তো ওয়াও কী কিউট”

Related Articles