বাংলা সিরিয়াল

‘কি ভাড়ামো মার্কা প্রোমো! আপকামিং ফ্লপ!অখাদ্য! জোর করে কমেডি গেলাবে!’গীতা এল এল বির প্রোমো নিয়ে তুমুল হাসাহাসি সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে, ইতিমধ্যে এই ধারাবাহিকের প্রোমো দিয়ে দিয়েছে, এই ধারাবাহিকে প্রধান ভূমিকায় থাকবেন হিয়া মুখার্জী আর কুনাল শীল। এর আগে সান বাংলার নয়ন তারা ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করেছেন হিয়া তবে কুনাল শীল একদম নতুন। নয়নতারা ধারাবাহিকে হিয়া মুখার্জীর অভিনয় যারা দেখেছেন তারা প্রত্যেকে হিয়াকে নতুন প্রোজেক্টে লিড হিসেবে আবার দেখতে চেয়েছিলেন,অনেকেই চেয়েছিলেন হিয়া প্রথম সারির চ্যানেল জি অথবা স্টারে কাজ করুক, অবশেষে সেই প্রতীক্ষার অবসান ঘটিয়ে গীতা এলএলবির প্রোমো দেওয়া হলো। প্রোমোতে দেখানো হচ্ছে গীতা একজন এলএলবি পাশ করা উকিল।

এই ধারাবাহিকের যে প্রোমোটা দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, হিয়া সবরকম কেস সল্ভ করতে এক্সপার্ট তবে তার কাছে ছাগল চুরির কেস আসে,যা দেখে সে কেস আনা সেই লোকেদের মারতে ছুটে যায়। ধারাবাহিকের প্রোমো দেখে বোঝা যায় যে, এটা পুরো কমিক একটা ধারাবাহিক। কিন্তু দর্শকদের মধ্যে অনেকেই বলছেন হিয়াকে এই চরিত্রে মানাচ্ছে না, কেউ আবার বলছেন হিয়ার লুক এত বাজে যে সেটা বলার নয়। কারোর কথায়, প্রথম প্রোমো একেবারেই ভালো হয় নি।

কেউ বলছেন, জোর করে হাসানোর চেষ্টা করা হচ্ছে মানুষ এসব দেখবে না।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ছাগল চুরির কেস নিয়ে আসছে গীতা LL.B
কি ভাঁড়ামো মার্কা প্রোমো
জোর করে কমেডি গিলাইবে দর্শকদের”। সোশ্যাল মিডিয়ায় আরেকজন লিখেছেন যে,“একটুও ভালো লাগলো না প্রোমো
এসব কেউ গিলবেনা
অখাদ্য আপকামিং ফ্লপ

#গীতাLLB”

Related Articles