বাংলা সিরিয়াল

যা হয় ভালোর জন্য! ভাগ্যিস মিলি থেকে বাদ পড়েছিল হিয়া তাইতো গীতা বঙ্গ সেরা তিন হলো! বলছেন হিয়ার ভক্তরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এল এল বি। এই ধারাবাহিক বর্তমানে তার প্রতিপক্ষ ধারাবাহিক কার কাছে কই মনের কথাকে হারিয়ে শুধু স্লট জিতেই নেয়নি একই সাথে বঙ্গ সেরা তৃতীয় ধারাবাহিক হয়েছে, যেটা গীতার ধারাবাহিকের ভক্তদের জন্য যেমন অত্যন্ত খুশির খবর তেমনি গীতা ধারাবাহিকের অভিনেত্রী হিয়া মুখার্জিকে যারা নয়ন তারা থেকে দেখে আসছে, তাদের জন্যও খুব আনন্দের।

কারণ সান বাংলা নয়ন তারা ধারাবাহিক খ্যাত হিয়া মুখার্জিকে যখন প্রথম জি বাংলা মিলি ধারাবাহিকের জন্য নায়িকা হিসেবে ঠিক করেছিল তখন ভক্তরা বেশ খুশি হয়েছিল কিন্তু এরপর জানা যায় যে চ্যানেল হিয়া মুখার্জিকে বাদ দিয়েছে।

আরও পড়ুন : তারার মিসক্যারেজ হবে সন্ধ্যার সাথে মিল হবে আকাশের!সন্ধ্যাতারা রিমিক হলেও তেলেগু ট্রাক ফলো করছে না!

হিয়া মুখার্জিকে জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষ বাদ দেওয়ায় হিয়ার ভক্তরা ভেঙে পড়েন কিন্তু আজ যখন গীতা শুরু হতে না হতেই মাত্র তিন সপ্তাহের মধ্যে বেঙ্গল টপার ধারাবাহিক কে হারিয়ে বঙ্গ সেরা তিন, তখন তারা মনে করছেন যা হয় ভালোর জন্যই হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একেই বলে ভাগ্য, ঈশ্বর যা করেন , মঙ্গলের জন্যই করেন
শুনেছিলাম, zee এর মিলির জন্য ক্রিস্টাল ড্রিমস হিয়া মুখার্জি কে নায়িকা হিসেবে ঠিক করলেও চ্যানেল আরো জনপ্রিয় নায়িকা কে চেয়েছিল
তাই শেষমেশ খেয়ালী মন্ডল কে কাস্ট করা হয়, দীর্ঘদিন পার হয়ে গেলেও “মিলি” সিরিয়ালের TRP বাড়েনি, উপরন্তু নিম্নমুখী
অপরদিকে, অভিনেত্রী হিয়া মুখার্জি অপেক্ষা করতে করতে, star jalsa এর ব্লুজ প্রোডাকশনের নতুন প্রজেক্টে “গীতা LL.b” অফার পায় মাত্র তিন সপ্তাহের মধ্যেই বেঙ্গল topper সিরিয়ালকে হারিয়ে স্লট পেয়ে যায়, সাথে 7.3 TRP নিয়ে চ্যানেল topper
Congratulation হিয়া দি
এই ভাবেই তোমার অভিনয় দিয়ে সবার মন জয় করে নাও” অন্যদিকে মিলি ভক্তরা মনে করছেন মিলি চরিত্রে খেয়ালি ছাড়া কাউকেই মানাতো না।

আরও পড়ুন : জগদ্ধাত্রী’কে উড়িয়ে দিয়ে টপার এই ধারাবাহিক! খেল দেখালো “গীতা LLB”

Related Articles