বাংলা সিরিয়াল

প্রথমবারের মতো গীতা নতুন স্মার্ট ড্রেসে! টিআরপি তুলতে গীতা এলএলবিতে নতুন চমক আসছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গীতা এলএলবি’। এই ধারাবাহিকে দেখা যায় যে গীতার দিদি গিনি প্রথম থেকেই বড়লোক বাড়ির ছেলেকে বিয়ে করতে চায় তো এবং নিজে একটা সুন্দর জীবন যাপন করতে চাইতো,সেই লোভে সে মিথ্যার আশ্রয় নেয়।

গীতাকে ভালোবাসতো সাত্ত্বিক কিন্তু সাত্ত্বিক আর গীতা কোনদিনও একে অপরের মুখোমুখি হয় নি,তাদের ফোনে আলাপ, সেই সুযোগটাকে কাজে লাগিয়ে গিনি গীতার নাম নিয়ে মুখার্জী বাড়িতে বউ হয়ে আসে কিন্তু সমস্ত সত্যি জানাজানি হয়ে গেলে কেউই সুখী হতে পারেনা এবং পরিবারের লোক‌ও গিনিকে বউ হিসেবে মেনে নিতে পারে না। অন্যদিকে সাত্ত্বিকের ভাই স্বস্তিক গীতাকে ভালোবেসে ফেলে ও গীতাকেই বিয়ে করবে বলে পণ করে ফেলে।

গীতারও কোথাও না কোথাও গিয়ে স্বস্তিককে ভালো লেগে যায়। তবে ধারাবাহিকে দেখানো হয় যে, গীতা যেহেতু একজন উকিল তাই বেশিরভাগ সময় সে উকিলের পোশাক পরে আছে, কখনো বা দেখা যায় সে নরমাল চুরিদার পরে আছে।

তবে সম্প্রতি গীতাকে এক নতুন লুকে দেখা গেলো, সেই লুকে গীতাকে দেখে মুগ্ধ হয়ে গেলেন দর্শক! আসলে স্বস্তিক গীতা কে নিয়ে ভাবছিলো, জি খুব সুন্দর একটা শাড়ি পরে গীতা নাচ করছে আর এই দৃশ্যে গীতার যে মডার্ন লুকটা ক্রিয়েট হয়েছে তা দেখে মুগ্ধ হয়ে গেছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রথমবারের মতো গীতা কে আজ এক অভিনব নতুন বেশে দেখা যাবে যদিও ক্ষনিকের তবুও ভালোলাগার কোন খামতি নেই!

আরও পড়ুন : রাই সব দিক দিয়ে শুধু হারালো!বাবার ভালোবাসা,মায়ের স্নেহ সব খুব কষ্ট হয় ওর অভিনয় দেখে! মিঠিঝোরা দেখে বলছেন দর্শক!

প্রিয় অভিনেত্রীর লুকগুলো যদি নিজের মনের মতো দেওয়া হয় তাহলে তো সোনায় সোহাগা
সাথে থাকছে স্বস্তিকের স্বপচারিণীর এক অপূর্ব নৃত্য
দেখতে ভুলবেন না,
#গীতাLLB আজ সন্ধ্যা-৬:৩০”

Related Articles