বাংলা সিরিয়াল

‘গীতাকে কি সুন্দর প্রপোজ করলো স্বস্তিক! আর গীতার উত্তর সব মিলিয়ে দারুন ছিল আজকের পর্ব’বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবিতে দেখা যাচ্ছে যে, স্বস্তিক গীতাকে ভালোবেসে ফেলেছে, কিন্তু সে তার ভালোবাসার কথা গীতাকে কীভাবে বলবে? সেই কারণে সে প্রথমে গীতার পাড়ার লোকজনদের কাছে গিয়ে গীতার নাম্বার জোগাড় করে তারপর কি তাকে ফোন করে বলে একটা কেসের বিষয়ে সে গীতার সাথে কথা বলতে চায়!

কেসের কথা শুনে গীতা খুশি হয়ে যায়,সে স্বস্তিকের সাথে দেখা করতে চলে যায় ক্লাবে! ক্লাবে গিয়ে গীতা জিজ্ঞেস করে, কী কেস আপনার? আমি কিন্তু ক্রিমিনাল কেস ছাড়া লড়ি না।

স্বস্তিক তখন জানায়, এটা চুরির কেস। গীতায় তার উকিল, গীতাকেই তার কেসটা লড়তে হবে! গীতা জিজ্ঞেস করে তার কি চুরি গেছে নিশ্চয়ই দামি কিছু! এরপর গীতা জিজ্ঞেস করে চোরকে স্বস্তিক দেখেছে কিনা? স্বস্তিক হ্যাঁ বললে গীতা চোর কেমন দেখতে জানতে চায়?

আরও পড়ুন : দীপা সূর্যকে হারপিক, ফিনাইল, সার্ফ এক্সেল, গোবর চুনকালি যা ছিল সব দিয়ে ধুয়ে দিয়েছে! অনেক আগেই দীপার ঘুরে দাঁড়ানো দরকার ছিল এপিসোড দেখে মুগ্ধ দর্শক বলছেন!

স্বস্তিক তখন বলে, চোর অনেকটা গীতার মতোই দেখতে! গীতা তখন ভাবে, স্বস্তিক হয় তো মহিলা চোরের কথা বলছে! এরপর স্বস্তিক জানায় তার মন চুরি গেছে এবং তার মন চুরি করেছে গীতা। গীতা এই কথা শুনে স্বস্তিককে বড়লোকের বখাটে ছেলে বলে এড়িয়ে যায় এবং একই সঙ্গে বলে কেস পেলে তবেই যেন তার কাছে স্বস্তিক
আসে! অন্যদিকে এইভাবে ডাইরেক্ট প্রপোজ এবং এরকম অভিনব ভাবে নায়কের প্রপোজ করা দেখে গীতা এলএলবির এপিসোডে মুগ্ধ দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
O my god
কি সুন্দর প্রপোজ করলো এই প্রথম এরকম প্রপোজ দেখলাম
কিন্তু গীতা _ বড়োলোকের বকাটে ছেলে কাজকর্ম নেই ফালতু হাট
দারুন ছিলো ”

আরও পড়ুন : ব্লুজের নায়ক মানেই চড় থাপ্পড় ফ্রি আর আই লাভ ইউ বলা শোপিস-যমুনা ঢাকি থেকে জগদ্ধাত্রী,গীতা এল এল বি সব এক ফর্মুলা ব্লুজের!

Related Articles