বাংলা সিরিয়াল

গীতা LL.B তে আসছে নতুন চমক লড়াইয়ের ময়দানে গীতাকে হারাতে আসছে এবার অগ্নিজিৎ মুখার্জির বড়ো মেয়ে তানভী মুখার্জি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গীতা এলএল বি’। এই ধারাবাহিকে দেখা যায় যে, গীতা একজন দুর্ধর্ষ উকিল, যে আইন নিয়ে পড়েছে, আইন নিয়ে পড়াশোনা করবার পর যে গরীব মানুষদের কথা ভেবে ন্যায় এবং সৎ মানুষদের কথা ভেবে মানুষকে ন্যায় পাইয়ে দেওয়ার জন্য রীতিমতো লড়াই করে যাচ্ছে প্রতিটা মুহূর্তে।

এই ধারাবাহিকে গীতার সাথে অগ্নিজিৎ মুখার্জীর তুখোড় লড়াই লেগেছে। এই লড়াই দিদির মত ইগোর লড়াই হয়ে উঠেছে। যে কারণে অগ্নিজিৎ গীতাকে হারাতে নিজের ছেলের সাথে তার বিয়ের একটা পরিকল্পনা করে মারার প্ল্যান করে।

গীতা মৃত্যুর মুখ থেকে ফিরে আসে ও স্বস্তিকের সাথে গীতার বিয়ে হয় সকলের সামনে। এইবার ধারাবাহিকে একটি নতুন টুইস্ট দেখা যাচ্ছে, ধারাবাহিকে নতুন চমক হিসেবে আসছে নতুন উকিল, সেই উকিল আবার গীতার মতোই একজন লেডি

আরও পড়ুন : নিউ ব্লাউজের ডিজাইন 2024!যুগে যুগে কত ডিজাইন যে বের হবে নায়িকার চেহারার তুলনায় ব্লাউজের হাতাটা বেশি বড় হয়ে গেছে!

উকিল, অগ্নিজিৎ মুখার্জীর বড় মেয়ে সে, তানভী মুখার্জী,গীতা এলএলবিতে এতদিন ধরে কোর্ট চত্বরের ভেতরে লড়াই চলছে, তবে সে লড়াই ছিলো অগ্নিজিতের সাথে গীতার। এইবার লড়াই হবে গীতার সাথে তানভীর‌।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গীতা LL.B তে আসছে নতুন চমক লড়াইয়ের ময়দানে গীতাকে হারাতে আসছে এবার অগ্নিজিৎ মুখার্জির বড়ো মেয়ে তানভী মুখার্জি। কোর্টের ভিতর লড়াই এবার গীতা LL.B ও তানভী LL.B এর দেখতে থাকুন গীতা LL.B সোম – রবি 6:30 PM”

Related Articles