বাংলা সিরিয়াল

অষ্টমী ঝাঁটা খেলো বলে বিয়ের ট্রাকেই গীতা টপার হবে!- অষ্টমী স্লট পাবে না নিশ্চিত দর্শক

জি বাংলায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিক আসছে, এই ধারাবাহিকের নাম অষ্টমী। ধারাবাহিকটি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবি প্রতিপক্ষ হিসেবে আসছে।

একদিকে অষ্টমী আধ্যাত্মিক ঘনঘটায় মোড়া একটি ধারাবাহিক, যেখানে পুরুষোত্তম সিংহ ঠাকুরের মত একজন আছে যিনি কিনা দেবীর অংশ হিসেবে নিজেকে সকলের সামনে প্রচার করে বেড়ান এবং তার ভরও ওঠে! অর্থাৎ রীতিমতো ভন্ডামি করে তিনি মানুষের মনের মধ্যে জায়গা করে নিয়েছেন।অন্যদিকে অষ্টমী যে অন্যায়ের বিরুদ্ধে, খারাপ পরিস্থিতির বিরুদ্ধে লড়ে যাবার জন্য প্রস্তুত!

আরও পড়ুন : ‘নায়ক ও ভিলেন চরিত্রের জন্যই ফুল্কি দেখা!’ফুলকি নিয়ে অকপট দর্শক!

গীতা এলএলবির গীতা তো একজন উকিল যে কখনো টাকার বিনিময়ে বিক্রি হয়ে যায় না, সব সময় অন্যায়ের বিরুদ্ধে লড়ছে। তার লড়াই দুর্নীতির বিরুদ্ধে অন্যায়ের বিরুদ্ধে অন্যদিকে অষ্টমী‌ও এক অন্যায়ের বিরুদ্ধেই লড়ছে।

যাবতীয় ভন্ডামি ও কুসংস্কারের বিরুদ্ধে লড়ছে,হিসেব অনুযায়ী দেখতে গেলে দুটি প্রতিপক্ষ ধারাবাহিকের কনসেপ্ট পুরো এক।

অন্যদিকে গীতা এলএলবি র নতুন প্রোমো তে দেখা যাচ্ছে যে গীতা আর স্বস্তিকের বিয়ে হচ্ছে আর সাত্ত্বিক বলছে তুমি তো স্বস্তিকের বিবাহিত স্ত্রী ন‌ও, আমি জানি তুমি কিছুতেই এই সিঁদুর পরবে না! কিন্তু দেখা যাচ্ছে গীতা কিছু বলতে পারছে না কারণ দিদির জন্য তাহলে দিদির সংসার বাঁচাতে কি সত্যি সত্যি বিয়ে করবে গীতা?

আরও পড়ুন : সূর্য ইরার বিয়ের জন্য‌ই স্লট হারাবে অনুরাগের ছোঁয়া!জিতে যাবে প্রতিপক্ষ ধারাবাহিক!

অনেকেই ভাবছেন এরকম একটি প্রোমো যখন গীতা দিয়েছে তাহলে আর অষ্টমীর স্লট পাওয়ার কোন জায়গায় নেই! সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অষ্টমী ঝাটা খেলো বলে,আই পি এল চলছে ,অন্য সিরিয়ালের উপর খেলার প্রভাব পড়বে কিন্তু গীতার উপর খেলার প্রভাব পড়বে না তাই বিয়ের track এ গীতা ১০০% বেঙ্গল টপার নিশ্চিত ,,জগদ্বাত্রী তো এমনিতেই শেষ হচ্ছে ,,pregenancy track এ জীবনে ও টপার হতে পারবে না জগদ্বাত্রী”

Related Articles