বাংলা সিরিয়াল

ব্লুজের নায়ক মানেই চড় থাপ্পড় ফ্রি আর আই লাভ ইউ বলা শোপিস-যমুনা ঢাকি থেকে জগদ্ধাত্রী,গীতা এল এল বি সব এক ফর্মুলা ব্লুজের!

কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় যে, কিছু কিছু প্রোডাকশন হাউজের ধারাবাহিকে কিছু কিছু বিষয় ভীষণ কমন হয়। যেমন লীনা গাঙ্গুলীর ধারাবাহিক মানেই ড্রয়িং রুমে বসে বকবক করার কয়েকটা এপিসোড থাকবে, এক্রোপলিস এন্টারটেইনমেন্টের ধারাবাহিক মানেই ধারাবাহিক চলতে চলতে মাঝখানে উঠে আসবে একটা ভয়ঙ্কর অতীত আর সেই অতীতের কবর খুঁড়েই ধারাবাহিকের গল্প ঘেঁটে যাবে আর ব্লুজের ধারাবাহিক মানেই নায়িকা দুর্গা, দা হাতে সে ভিলেনের পিছনে তাড়া করবে- এই বিষয়গুলো প্রোডাকশন বেসিকে এতটাই কমন যে এই বিষয়গুলো দেখলে দর্শক সমালোচনা শুরু করে দেন।

সম্প্রতি স্টার জলসার সদ্য আসা ধারাবাহিক গীতা এল এল বি তে- গীতার হিরো স্বস্তিককে থাপ্পড় দিয়েছে তার মা,কারণ সে বলেছে যে,সে কাব্যাকে বিয়ে করবে না।

তাই ব্লুজ স্পেশাল থাপ্পড় খেয়েছে সে, তাই একজন বলেছেন যে,“যা ভয় পাচ্ছিলাম তাই হলো ব্লজ এর চিরাচরিত স্বভাব সবার নায়ক কে কারো কাছ থেকে থাপ্পড় খাওয়াবেই” আসলে ব্লুজের যেকোনো ধারাবাহিকে এই বিষয়টা ভীষণ কমন, খেলাঘর ধারাবাহিকে শান্টুকে তো পূর্ণা একাধিকবার মেরেছে, এছাড়া ব্লুজের জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভুও মার খেয়েছে!এক‌ই ফর্মুলা খেটেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক যমুনা ঢাকিতে যমুনার বরের ক্ষেত্রেও।

আরও পড়ুন : কোন গোপনে মন ভেসেছের জন্য জগদ্ধাত্রীর উপরে এবার কোপ পড়বে! বেঙ্গল টপার গৌরী এলো ধারাবাহিকের মতো অবস্থা হবে জগদ্ধাত্রীর!

ব্লুজের নায়িকা নাম্বার ওয়ান দেখার পর একজন দর্শক যেমন লিখেছিলেন,“ব্লুজের সিরিয়ালের হিরো হওয়ার এই এক ঝামেলা
শুরু হতে না হতেই
একবার মদ একবার জুস ঢেলে পড়ল
শুদ্ধর মুখে মাথায়
চড় থাপ্পড় এর পালা তো এখনো শুরুই হয়নি
এরপর কত কি ঢেলে পড়বে মাথায় সাথে আনলিমিটেড চড় থাপ্পড় ফ্রি তো আছেই”

গীতা এলএলবি দেখার পর এক দর্শকের বক্তব্য,“ব্লুজ এর হিরো গুলো কি শোপিস দিন রাত শুধু i love u আর নায়িকা মারপিট করে আর হিরো খালি দেখতে থাকে”
কেউ বা গীতার নায়ক স্বস্তিকের ছবি দিয়ে বলছেন,“
I love you বলা আরেক পাবলিক এসে হাজির
ব্লজ মানেই l love you এর ছড়াছড়ি”

আরও পড়ুন : শ্বেতাদি কে কি বাংলা সিরিয়ালে একবারও মডার্ন মেয়ে হিসেবে দেখব না?-কোন গোপনে মন ভেসেছের প্রোমো দেখে বলছেন দর্শক!

Related Articles