বাংলা সিরিয়াল

“তুমি কিস করতে অনেক সময় নাও গিনি, আমি সব মেয়েদের চেখে দেখি”, রূপের কথায় ঘেন্নায় ভেঙে পড়লো গিনি

স্টার জলসার ধারাবাহিক ইচ্ছে পুতুল এখন চার দিন করে সম্প্রচারিত হচ্ছে। তাই শোনা যাচ্ছে এই ধারাবাহিক নাকি শীঘ্রই বন্ধ হয়ে যাবে। প্রযোজনা সংস্থা চাইছে খুব দ্রুত যাতে এই ধারাবাহিকের গল্পটি শেষ করে দেওয়া যায়। ধারাবাহিকের টিআরপির নম্বর ভালই রয়েছে এখন। এই ধারাবাহিকে মেঘ ময়ূরী আর নীলের জীবনের পাশাপাশি গিনি আর রুপের জীবনের গল্প বেশ আকর্ষণীয়।

মেঘের বহুবার বারণ করা সত্ত্বেও গিনি বিয়ে করে রূপকে। ঠিক তারপর থেকেই রূপের আসল রূপ দেখতে পাচ্ছে গিনি। বড়লোক বাবার বিগড়ে যাওয়া ছেলে হলো রূপ। মিষ্টি কথার জালে ফাঁসিয়ে গিনিকে বিয়ে করার পর, গঞ্জ বৈবাহিক ধর্ষণের শিকার হয়েছে রূপের কাছে। এদিকে রূপের মা ছেলের সমস্ত দোষ আড়াল করার জন্য যে কোন কিছু করতেই প্রস্তুত।

আগামী পর্বে দেখানো হবে, যিনি রূপ কে জিজ্ঞাসা করছে ভালো যদি নাই ব্যস্ত তাহলে বিয়ে কেন করল রূপ? রূপ জানায়, গিনিকে বিয়ে না করলে তার বাবা সমস্ত সম্পত্তির থেকে তাকে বঞ্চিত করত তাই বিয়ে করেছে। এরপর রূপ গিনিকে বলে, গিনি একেবারেই তার মনের মতো নয়। বোল্ড পোশাক সে পড়তে পারেনা। একটু বেশিই যেন ভালো মেয়ে টাইপ।

বিভিন্ন ধরনের নারীদের এক্সপ্লোর করতে পছন্দ করে রূপ। এক নারীর উপর তার সব সময় মন টেকে না। এরপর গিনিকে রূপ তার আগের এক প্রেমিকার সঙ্গে তুলনা করে। শুধু তাই নয়, এদিন রূপ গিনিকে বলে, “তুমি একটা কিস করতে অনেক সময় নাও গিনি, আমি মেয়েদের চেখে দেখি”। মেয়েদের প্রতি রূপের এমন আচরণ আর জঘন্য লালসা দেখে হতবাক হয়ে যায় গিনি। রূপের প্রতি ঘৃণা জন্মায় তার।

Related Articles